গায়ে হলুদে কাঁদলেন নুসরাত

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান ১৯ জুন প্রেমিক নিখিল জৈনকে বিয়ে করছেন। গত শুক্রবার তার কলকাতার বাড়িতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। সে অনুষ্ঠানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন নুসরাত।

সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করে নুসরাত লিখেছেন, মনুষ্যত্ব তোমার কাছ থেকে শিখেছি। আমার আনন্দের জন্য সব দায়িত্ব নিয়েছ। তোমার মতাদর্শকে কখনও অসম্মান করব না। তোমাকে ভালবাসি বাবা। আমি চাই সব মেয়েরাই তোমার মতো বাবাকে পান। বাবা দিবসের শুভেচ্ছা।

হলুদে নুসরাতে পরনে লাল ওড়নায় ছিল জরির ফুল। তার সঙ্গে মানানসই লাল পোশাক। বেলি ফুলের মালা, সোনার গয়নায় গায়ে হলুদের অনুষ্ঠানে সেজেছিলেন নুসরাত। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। বুধবার নুসরাতকে আইবুড়োভাতও খাইয়েছিলেন তিনি।

আগামী ১৯ জুন তুরস্কের বোদরুমে বিয়ে করছেন নুসরাত জাহান এবং নিখিল জৈন। হবু বর-কনে সেখানে যাচ্ছেন ১৫ জুন রাতে। বিয়ের আগে নানা অনুষ্ঠানের আয়োজন হয়েছে বোদরুমে। ১৭ তারিখে ইয়ট পার্টি, ১৮ জুন মেহেন্দি ও সঙ্গীত। বিয়ের দিন সকালেও হলুদের অনুষ্ঠান রয়েছে। বিয়ের পরে রিসেপশন। দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল।

Check Also

যাকে বিয়ে করছেন অভিনেত্রী নুসরাত

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। খুব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *