গোপন ক্যামেরায় নারী ভক্তদের ছবি তুলতেন সালমান!

বিনোদন ডেস্ক: সালমানের রসিক মেজাজ কারোর অজানা নয়। মাঝেমধ্যে তো রাগ দেখানোর ভান করেও ইয়ার্কি-ঠাট্টা করে বসেন তিনি। এমনিতে খুব বেশি সংবাদমাধ্যমের মুখোমুখি হন না, তবে যখনই ইন্টারভিউ দেন তখন বোমা ফাটান নিজের মতো করে।
‘ছয়কে নয়, নয়কে ছয়’ করতে এক্সপার্ট তিনি, আর এটা সালমানের স্বভাবসিদ্ধ।

তিন দশক আগে এক সাক্ষাত্কারে এমনই এক কাণ্ড ঘটিয়েছিলেন সালমান। নব্বইয়ের দশকের শুরুতে ‘মেয়নে প্যায়ার কিয়া’র প্রেমকে নিয়ে এক গুঞ্জন রটেছিল, স্টেজে নাকি গোপন ক্যামেরা রেখে নারী ভক্তদের ছবি তুলতেন সালমান।

সেই রটনাকে শুধু সত্যি বলে মেনে নেননি সালমান, বরং সঞ্চালিকাকে এই আজব কাণ্ডের সত্যতা বিশ্বাসও করিয়ে দিয়েছিলেন।

ইউটিউবে সম্প্রতি ভাইরাল হয়েছে সালমানের সেই পুরোনো সাক্ষাত্কারের ক্লিপ। কানাডাতে স্টেজ শো-করতে গিয়েছিলেন সালমান, সেই সময়ই এমন আজব প্রশ্নের মুখে পড়েন অভিনেতা।

সঞ্চালিকা সালমানকে প্রশ্ন করেন, ‘এটা কি সত্যি যে আপনার কাছে গোপন ক্যামেরা থাকে, যা দিয়ে আপনি দর্শকদের ছবি তোলেন?’ সালমান সঙ্গে সঙ্গে টি-শার্টের ভিতর থেকে একটি লকেট ঝোলানো চেন বার করে বলেন ‘হ্যাঁ, এই তো এর মধ্যেই আছে’।

সালমানের কথাটা সত্যি বলে মেনে নিয়ে সঞ্চালিকা আরও জানতে চান, ‘তাহলে তো শো চলাকালে মঞ্চের প্রথম সারিতে বসে থাকা সব সুন্দরীর ছবি আপনার কাছে থাকে’। সালমান পালটা বলেন, ‘হ্যাঁ, আমি তো ওই ছবিগুলো মুম্বাইতে নিয়ে যাই। তারপর অটোগ্রাফ দিই, আর সেগুলো ফেরত পাঠাই’।

এরপর অকপটেই তিনি প্রশ্ন করেন, ‘আচ্ছা সে নয় বুঝলাম, কিন্তু ওদের সবার ঠিকানা কোথায় পান?’ হাসি চাপতে না পেরে সালমান বলে উঠেন, ‘উফ… ব্যাস আর মিথ্যা বলা উচিত নয়’।

আপতত টাইগার থ্রি নিয়ে ব্যস্ত সালমান। করোনার জেরে বারাবার ব্যাহত হচ্ছে এই ছবির শুটিং, এই ফিল্মে সালমানের নায়িকা ক্যাটরিনা কাইফ। এছাড়াও শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমানকে। আমির খানের ‘লাল সিং চড্ডা’তে বিশেষ ভূমিকায় দেখা যাবে এই নায়ককে।

Check Also

দিল্লি সহিংসতায় নীরব বলিউডের তিন খান

বিনোদন ডেস্ক : দিল্লি সহিংসতার নিন্দা জানিয়েছেন বলিউডের অনেক সেলিব্রেটি, তারকা অভিনেতা। কিন্তু এ নিয়ে …

অনুমতি মিলল সালমানের

বিনোদন ডেস্ক : কৃষ্ণসার হরিণ শিকার মামলায় আদালতের শর্ত মেনেই জামিন পেয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *