চলতি বছরে পরীমনি

বিনোদন রিপোর্টার: চিত্রনায়িকা পরীমনি। আলোচিত অভিনেত্রী। চলতি বছরটা বেশ ভালোভাবেই শুরু করেছেন তিনি। শিগগিরই তার অভিনীত ‘বিশ্বসুন্দরী’ ছবিটি মুক্তি পাবে। চয়নিকা চৌধুরী পরিচালিত এ সিনেমায় তার নায়ক সিয়াম আহমেদ। একই নায়কের বিপরীতে বছরের শুরুতে আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিতে কাজ করবেন এ অভিনেত্রী। ২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত এ ছবিটি নির্মিত হচ্ছে প্রখ্যাত লেখক মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে।

সুন্দরবনের বিভিন্ন লোকেশনে আগামী ১৩ই মার্চ থেকে এই ছবির শুর্টিংয়ে অংশ নিবেন পরী । আর আজ থেকে সরকারি অনুদানের আরেকটি সিনেমার কাজে হাত দিচ্ছেন তিনি। এ সিনেমার প্রথম অংশের কাজ হচ্ছে ঠাকুরগাঁওয়ে।

পরীমনি সিনেমাটি নিয়ে মুখ না খুললেও অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক ছবির বিষয়ে জানালেন। প্রথমবার হৃদি হক সিনেমা নির্মাণ করছেন। তিনি বলেন, আমার ছবির নাম ‘১৯৭১ সেই সব দিন’। পাঁচদিন ঠাকুরগাঁওয়ে শুটিং হবে এ সিনেমার। মুক্তিযুদ্ধের নয়টি মাস দেখানো হবে এ সিনেমার গল্পে। পরীমনিকে দর্শকরা ভিন্ন লুকে এখানে দেখতে পাবেন। এ ছবি নিয়ে এখনই বেশিকিছু জানাতে চাই না। এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করবেন সুদীপ বিশ্বাস দীপ। আরো অনেক অভিনয় শিল্পী এ ছবিতে কাজ করবেন।

ছবিটি নিয়ে পরীমনি জানান, এখানে তার চরিত্রের নাম বিন্তী। ভালো কাজ দিয়েই এ বছরটা শেষ করতে চান চলচ্চিত্রের এই গ্ল্যামার অভিনেত্রী। এদিকে বঙ্গবিডি’র প্রযোজনায় ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজের কাজও সম্প্রতি শেষ করেছেন পরী। এতে দর্শকরা সজলের বিপরীতে তাকে দেখতে পাবেন। এখানে বেশ গ্ল্যামার লুকে তাকে দর্শক দেখতে পাবেন। এটি পরিচালনা করেছেন শহীদ উন্‌ নবী।

Check Also

‘বিশ্বসুন্দরী’তে মগ্ন পরীমনি

বিনোদন রিপোর্টার : বেশ লম্বা সময় কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি চিত্রনায়িকা পরীমনি। তবে চলতি বছর …

পরীমনির নতুন রূপ

বিনোদন প্রতিবেদক: ক্যারিয়ারের শুরু থেকেই কোনো না কোনো কারণে মিডিয়ার শিরোনামে ছিলেন চিত্রনায়িকা পরীমনি। এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *