জর্জিনার জন্মদিন পালন করতে গিয়ে বিপাকে রোনালদো!

স্পোর্টস ডেস্ক: করোনাকালে জর্জিনা রদ্রিগেজকে জন্মদিনের সারপ্রাইজ দিতে গিয়ে বিতর্কের মুখে পড়েছেন তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।
গত ২৭শে জানুয়ারি সাতাশে পা দেন জর্জিনা। বিশেষ এই দিনে বান্ধবীকে নিয়ে তুরিন ছেড়ে ওয়েস্টার্ন আল্পসের পিয়েদমন্ত এবং আওস্তা ভ্যালিতে ঘুরতে যান রোনালদো। তুরিন থেকে ৯০ মাইলেরও সামান্য বেশি দূরত্বে আলপাইন টাউন ছিল যুগলের ছোট্ট হলিডে ডেস্টিনেশন।

জানা যায়, জর্জিনাকে জন্মদিনের সারপ্রাইজ দিতে গিয়ে করোনার বিধিনিষেধ লঙ্ঘন করেন জুভেন্টাস তারকা। বিষয়টি নিয়ে তদন্ত করছে স্থানীয় পুলিশ। খবরটি নিশ্চিত করে সংবাদসংস্থা রয়টার্স।

তুষারাবৃত আল্পস পর্বতমালার এই অংশবিশেষে তাদের স্নোমোবাইলের ভিডিও ক্লিপ জর্জিনা নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন।

ভিডিওটি ভাইরাল হওয়ার পরই নড়েচড়ে বসে স্থানীয় প্রশাসন। পরে অবশ্য নিজের অ্যাকাউন্ট থেকে ভিডিওটি সরিয়ে নেন জর্জিনা।

ইতালির প্রথমসারির একটি ক্রীড়া সংবাদমাধ্যম দাবি করে, মঙ্গলবার ওই অঞ্চলের একটি হোটেলে রাত কাটান রোনালদো-জর্জিনা। পরদিন সকালে বরফের উপর ওই বিশেষ রাইডটিতে চড়েন তারা।

আল্পসের ওই অঞ্চলটি এখনও ‘অরেঞ্জ জোনে’র আওতায় থাকায় বিতর্ক বাড়ে। আগামী ১৫ই ফেব্রুয়ারি পর্যন্ত জরুরি কোনো কারণ ব্যতীত সেখানে সাধারণের প্রবেশ নিষেধ। তদন্তে দোষী প্রমাণিত হলে জরিমানার মুখোমুখি হবেন রোনালদো। পতুর্গীজ স্ট্রাইকারকে গুণতে হবে ৪০০ ইউরো জরিমানা।

এর আগে গত বছরের অক্টোবরে ক্লাবের আইসোলেশন ছেড়ে বেরিয়ে পর্তুগাল গিয়ে বিতর্কে জড়ান রোনালদো। ওই সময় করোনা আক্রান্ত হন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *