জানা গেল লুকোচুরির আসল কারণ

বিনোদন ডেস্ক : যেখানে রাখি সাওয়ান্ত সেখানেই কোনো না কোনো ঘটনার জন্ম। সম্প্রতি বিয়ে করেছেন এই অভিনেত্রী। এখানেও তৈরি হয়েছে ভিন্নরকম ঘটনা। বলিউডের অনেক অভিনেত্রী যেখানে বিয়ের আগেই হবু স্বামীকে প্রকাশ্যে নিয়ে আসেন সেখানে রাখি বিয়ের পরও এখন পর্যন্ত তা করছেন না। কেন করছেন না? কয়েকদিন ধরে এই প্রশ্নেই জেরবার হচ্ছিলেন এ অভিনেত্রী। অবশেষে সামনে এলো লুকোচুরির আসল কারণ।

সম্প্রতি ‘হিন্দুস্থান টাইমস’কে দেয়া এক সাক্ষাৎকারে রাখি নিজেই বলেন, হাজার আলোর ঝলকানি, ক্যামেরা, এসব থেকে দূরে থাকতেই পছন্দ করেন আমার স্বামী। মিডিয়ার সামনে আসাও তার একেবারেই পছন্দ নয়। বিয়ে তো পরিবারের মধ্যেকার ব্যাপার।

সারা দুনিয়াকে জানানোর প্রয়োজন আছে কি? প্রসঙ্গত, গত ২৮শে জুলাই মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী ভক্ত রিতেশকে বিয়ে করেন রাখি সাওয়ান্ত। তার বিয়ের সেই ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের মনে নানা প্রশ্ন জাগে। অবশ্য এ ব্যাপারে রাখি প্রথমে জানিয়েছিলেন, বিয়ের সাজে ফটোশুট করেন তিনি। কিন্তু এর দিন দু’য়েক পর এক সংবাদ মাধ্যমে তাদের হনিমুনের খবর প্রকাশ পেলে বিয়ের কথা স্বীকার করে নেন এ অভিনেত্রী। সেসময় তিনি বলেন, বিয়ের কথা জানাতে আমি ভয় পেয়ে গিয়েছিলাম। হ্যাঁ, আমি বিয়ে করেছি।

Check Also

রাখির কথায় সবাই অবাক!

বিনোদন ডেস্ক: ভারত-পাক অশান্তির মাঝে হঠাৎ শিরোনামে রাখি সাওয়ান্ত। কোনও ইস্যুতেই তো কথা বলতে ছাড়েন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *