‘জিন’ ছেড়ে দিলেন পিয়া বিপাশা

বিনোদন রিপোর্টার : জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নতুন ছবি ‘জিন’ এর কাজ শুরু হয়েছে। এতে সজল, পূজা চেরির পাশাপাশি অভিনয় করার কথা ছিল রোশান ও পিয়া বিপাশার। তবে এ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন পিয়া বিপাশা। ছবির প্রযোজনা সংস্থা জাজের সিইও আলিমুল্লাহ খোকন জানান, সাভারে এ ছবির কাজ বর্তমানে চলছে। সেখানে গিয়ে দেখলাম ‘প্রেম আমার টু’, ‘গহীন বালুচর’ ছবিতে অভিনয় করা মুন মেয়েটি কাজ করছে। পিয়া বিপাশা করছেন না।

এদিকে পিয়া বিপাশা বলেন, চিত্রনাট্য পছন্দ না হওয়ায় চুক্তিবদ্ধ হওয়ার পরও ‘জিন’ এ আমি কাজ করছি না। ছবিটিতে সাইন করার সময় ভালোভাবে চিত্রনাট্য পড়া হয়নি। এবার পুরো চিত্রনাট্য হাতে পাওয়ার পর মনের মতো না হওয়ায় আমি ছবিটি না করার সিদ্ধান্ত নিয়েছি।

‘জিন’ পরিচালনা করছেন নাদের চৌধুরী। আমিনবাজারে টানা দশদিন শুটিং শেষে টাঙ্গাইল ও মানিকগঞ্জেও ছবিটির টানা শুটিং চলবে বলে জানা যায়। গেল সোমবার থেকে সজল ও পূজা চেরি এ ছবিতে কাজ করছেন। পাশাপাশি রোশান ও মুন ছবির গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে কাজ করছেন। এখন এ ছবিতে পিয়া বিপাশার জায়গায় দর্শকরা মুনকে দেখতে পাবেন।

উল্লেখ্য, এর আগে মডেলিং এবং নাটকের পাশাপাশি আতিক জামানের ‘এনিভার্সারি’, শুভাশীষ রায়ের ‘কাটুস কুটুস’, সঞ্জয় সমাদ্দারের ‘ঝড়ের পরে’, মোস্তফা কামাল রাজের ‘ডায়েরী’ শীর্ষক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন পিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *