জোর করে নেহাকে…

বিনোদন ডেস্ক : জোর করে নেহাকে চুম্বন করেন একটি অডিশনে এক প্রতিযোগী। একটি রিয়েলিটি শোয়ের অডিশন চলছিল। সেই সময় হঠাৎ করেই প্রতিযোগী সেখানে হাজির হয়ে নেহা কক্করকে চুম্বন করে বসেন। সেই ভিডিও সোশ্যাল সাইটে প্রকাশ পাওয়ায় তা ভাইরাল হয়ে যায়। ওই রিয়েলিটি শোয়ের অডিশনে বিচারকের আসনে হাজির হন অনু মালিক, নেহা কক্কর এবং বিশাল দাদলানি। সেখানেই আচমকা এক প্রতিযোগী এসে হাজির হন। যিনি প্রথমে নেহা কক্করকে বেশ কয়েকটি উপহার দিতে শুরু করেন। নেহাও খুশি মনে সেগুলো হাতে নিয়ে নেন।

এরপর আচমকাই জোর করে নেহার গালে জোর করে চুম্বন করে বসেন তিনি। যা দেখে শোর প্রত্যেকে আশ্চর্য হয়ে যান। অপরিচিত ব্যক্তির চুম্বনে সেখান থেকে সরে যান বলিউডের জনপ্রিয় গায়িকা। কিন্তু ওই ব্যক্তিকে কী বলবেন, তা বুঝে উঠতে পাননি নেহা। ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, সম্প্রতি হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নেহা কক্করের। হিমাংশের সঙ্গে বিচ্ছেদের পর প্রথমে সেই ধাক্কা সামলাতে পারেননি নেহা। যা নিয়ে সোশ্যাল হ্যান্ডেলে একাদিক পোস্ট শেয়ারও করেন গায়িকা। নেহার ওই পোস্ট দেখার পরই তার ভক্তদের মধ্যে জোর গুঞ্জন শুরু হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *