ঝালকাঠিতে অগ্নিকান্ডে দোকান ভস্মিভূত

গাজী মো. গিয়াস উদ্দিন বশির, ঝালকাঠি থেকে: ঘড়ির কাঁটা রাত সাড়ে ১১টা। ঝালকাঠি গাবখান ইকোপার্ক সংলগ্ন শাহাদাৎ এর মুদি দোকানের ভিতরে আগুন জ্বলতে দেখে পথচারী শাহজাহান, মাসুদ ও আসলাম। ঐ এলাকার হাসান শরীফের ছেলে মুদি দোকানদার শাহাদাৎ তখন বাড়ির ভিতরে ছিলো। পথচারী এবং গাবখান খালের কুদ (টোল) আদায়কারী শ্রমিকদের চিৎকার শুনে দৌড়ে আসেন শাহাদাৎ। ততক্ষণে পুরো দোকান ঘরটিতে আগুন দাউদাউ করে জ্বলছে। প্রত্যক্ষদর্শী

এহসান বলেন, ভিতরে গ্যাস সিলিন্ডার থাকায় বিস্ফোরণ হওয়ার আতংকে আগুন নেভাতে দোকানের কাছে যায়নি তারা। এ জায়গাটি ফায়ার ষ্টেশন থেকে ৬ কিলোমিটার দূরে এবং রাস্তা বেশ ভাঙা থাকায় দমকলের গাড়ী পৌছাতে কিছুটা বিলম্ব হয়। ততক্ষণে শাহাদাতের পুরো দোকানটি আগুনে পুড়ে যায়।

ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২টি ইউনিট এ আগুন
নিয়ন্ত্রণে আনে। একই এলাকার আব্দুল হাই মাঝির ছেলে আকবর মাঝির কাছ থেকে সম্প্রতি দোকান ঘরটি ভাড়া নিয়ে মুদি দোকান সাজিয়ে বসে শাহাদাৎ। একটি দুর্ঘটনা তাকে পথে বসিয়ে দিয়েছে।

ফায়ার সার্ভিসের ষ্টেশন সাব অফিসার আবদুস সালাম ঘর মালিক আকবর এবং দোকানদার শাহাদাতের ভাষ্যমতে এ আগুনে একলক্ষ টাকার অধিক ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে। বৈদ্যতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *