ঝালকাঠিতে ইপিআই ভবন উদ্বোধন

গাজী মো. গিয়াস উদ্দিন বশির, ঝালকাঠি থেকে: ঝালকাঠিতে স্বাস্থ্য বিভাগের সম্প্রসারিত টিকাদান কর্মসূটি পরিচালনার জন্য ইপিআই ভবন নির্মাণ করা হয়েছে। বুধবার দুপুরে এ নতুন ভবনের উদ্বোধন করেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আরএমও মো. জাফর আলী দেওয়ান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ, জেলা যুবলীগের আহŸায়ক রেজাউল করিম জাকি ও পৌর যুগ্ম আহŸায়ক ঠিকাদার মো. ছবির হোসেন।

সিভিল সার্জন কার্যালয়ের আধুনিক সরঞ্জামাদিসহ পাশেই ভবনটি নির্মাণ করা হয়। ইউনিসেফের অর্থায়নে এক কোটি ৬৭ লাখ টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ করা হয়েছে। একই দিনে ঝালকাঠি সদর হাসপাতালে ফ্লু কর্নারের জন্য একটি নতুন ভবন উদ্বোধন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *