ডাল ঘুটনি দিয়ে ছাত্রের মাথা ফাটালেন শিক্ষক

গোলাপ খন্দকার, সাপাহার (নওগাঁ) থেকে: নওগাঁর সাপাহারে ডাল ঘুটনী দিয়ে আঘাত করে এক ছাত্রের মাথা ফাটালেন এক শিক্ষক ।

জানা গেছে, এ বিষয়ে বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছেন নির্যাতিত ওই ছাত্রের মা রেহেনা বেগম। অভিযোগে উল্লেখ তিনি করেছেন, উপজেলার আলীনগর মুর্শিদা গ্রামের ইয়াসিন আলীর ছেলে ও মিরাপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র একরামুল হক (১৬) গত ১৯ ফেব্রæয়ারী বুধবার অত্র স্কুলের আয়োজনে সহপাঠীদের সাথে শিক্ষা সফরে যায়। ওইদিন রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে শিক্ষা সফর থেকে ফিরে আসার পথে পতœীতলা উপজেলার কাছাকাছি এসে বক্সের সাউন্ড বাড়িয়ে দিলে সাথে থাকা মিরাপাড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তার হাতে থাকা কাঠের ডাল ঘুটনি দিয়ে ওই ছাত্রের মাথায় আঘাত করে। এতে তার মাথা ফেটে যায়। পরে রক্তাক্ত অবস্থায় বাসের ভিতর পড়ে গেলে সহপাঠীরা তাকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর বাড়িতে পৌঁছে দেয়। এ ঘটনায় এলাকার অভিভাবক মহলে ব্যাপক সমালোচনা দেখা দেয়।
এ বিষয়ে শিক্ষক নোখাই চন্দ্র বর্মনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

মিরাপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবুল আকতারের সাথে ফোনে কথা হলে তিনি ঘটনা শুনেছেন বলে জানান। স্থানীয়ভাবে আপোষ-মীমাংসার চেষ্টা করেছেন কিন্তু কোনো সুরাহা করতে পারেননি বলেও জানান।

উল্লেখ্য, ছাত্র একরামুলের মা রেহেনা বেগম বিষয়টির সুষ্ঠু প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তর, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার দপ্তরসহ স্থানীয় থানায় লিখিত ২৩ ফেব্রæয়ারি অভিযোগ দাখিল করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *