ডেঙ্গুতে তিন জেলায় চারজনের মৃত্যু

অনলাইন ডেস্ক : খুলনা, ময়মনসিংহ ও ফরিদপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে চারজনের মৃত্যু হয়েছে আজ। রোববার মধ্যরাত থেকে আজ সোমবার সকাল সাড়ে ১০টার মধ্যে তাদের মৃত্যু হয়।

খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন মিজানুর রহমান (৪০)। আজ সকাল ৭টার দিকে মারা যান তিনি। মিজানুর সবজি বিক্রেতা ছিলেন। তার বাড়ি রূপসা উপজেলার খাজাডাঙ্গা গ্রামে। এক ছেলে ও এক মেয়ের জনক তিনি।

খুমেক হাসপাতালের আ‌বা‌সিক ফি‌জি‌সিয়ান (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, ময়মনসিংহে মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আনোয়ার (৪৬) ও রাসেল (৩৫)। আনোয়ার মারা যান গত মধ্যরাতে। তার বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায়। প্রায় একই সময় ওই হাসপাতালে মারা যান রাসেল। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়ায়।

এ ছাড়া, আজ সকালে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গুতে মারা গেছেন দেলোয়ার হোসেন (৩৫) নামের এক ব্যক্তি।

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক কামদা প্রসাদ সাহা জানান, দেলোয়ার হোসেন শহরের পূর্ব খাবাসপুর এলাকার একটি মসজিদের ইমাম ছিলেন। ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনি প্রথমে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে গতরাত সোয়া ১২টার দিকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। আজ সকালে দেলোয়ার হোসেন মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *