তিশার অনেক রঙ

বিনোদন রিপোর্টার: জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গেল কয়েক বছর চলচ্চিত্রের বাইরে শুধু বিশেষ দিবসের নাটকে অভিনয় করছেন। এ কারণে নাটকের সংখ্যার চেয়ে মানের দিকে বেশি মনোযোগী এ অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় আসছে ভালোবাসা দিবস উপলক্ষে কয়েকটি নাটকে অভিনয় করেছেন তিনি। এসব নাটকে কোনোটিতে তিশাকে দেখা যাবে রাজনৈতিক চরিত্রে, কোনোটিতে পুলিশ অফিসার, কোনোটিতে আবার প্রেমিকার চরিত্রে। এক তিশার অনেক রঙ থাকছে ভালোবাসা দিবসের নাটকগুলোতে। এসবের মধ্যে কয়েকটি হলো রাইসুল তমালের ‘আদা সমুদ্দুর’, মাহমুদুর রহমান হিমির ‘বেঁচে থাকার গান’,
মুরসালিন শুভর ‘আই অ্যাম আন্ডার অ্যারেস্ট’, আবু হায়াত মাহমুদের ‘যে শহরে ভালোবাসা নেই’ ও ইমরাউল রাফাতের ‘পাগল মন’। এসব নাটকে তিশা থাকছেন মোশাররফ করিম, তাহসান ও তৌসিফসহ অনেকের সঙ্গে।

ভালোবাসা দিবসের নাটকগুলো প্রসঙ্গে তিশার ভাষ্য, আমি বরাবরের মতো চেষ্টা করেছি দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে আসতে। তাই গল্প ও চরিত্রের দিকে এবার অনেক বেশি গুরুত্ব দিয়েছি। এরইমধ্যে কয়েকটি নাটকের স্থিরচিত্র সোস্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে। সেগুলোর জন্য দর্শকের কাছ থেকে প্রশংসা পাচ্ছি। আমি মনে করি, নাটকের সংখ্যা নয়, আমাদের কাজের মানের দিকে জোর দিতে হবে। তাহলে দর্শক ভালো কিছু পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *