তিশার ‘নো ল্যান্ডস ম্যান’

স্টাফ রিপোর্টার : চলচ্চিত্র প্রযোজনায় আসছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। আসছে নভেম্বরে তার প্রযোজিত ‘নো ল্যান্ডস ম্যান’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে। এতে অভিনয় করবেন বলিউড তারকা নওয়াজউদ্দীন সিদ্দিকী। ছবিটি নির্মাণ করবেন মোস্তফা সরয়ার ফারুকী।

তিশা বলেন, অভিনয়ের বাইরে আমি এরইমধ্যে প্রযোজকের খাতায় নাম লিখেছি। নভেম্বরে আমার প্রযোজিত প্রথম চলচ্চিত্রের শুটিং শুরু হবে। নতুন এই যাত্রায় আশা করছি সবার সহযোগিতা পাবো। এই মুহূর্তে ছবিটি নিয়ে আর বেশি কিছু বলতে চাই না।

‘নো ল্যান্ডস ম্যান’ হতে যাচ্ছে ফারুকীর প্রথম ইংরেজি ভাষার চলচ্চিত্র। চলচ্চিত্রটির ৭০ ভাগ শুটিং হবে আমেরিকায়। আর বাকি ৩০ ভাগ হবে ভারত, বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ায়।

এদিকে আগামী ১৩ই সেপ্টেম্বর মুক্তি পাবে তিশা অভিনীত ‘মায়াবতী’ চলচ্চিত্রটি। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন এ অভিনেত্রী। এ ছবিতে তিশার সঙ্গে জুটি বেঁধেছেন ‘স্বপ্নজাল’খ্যাত ইয়াশ রোহান। এটি নির্মাণ করেছেন অরুণ চৌধুরী। এরইমধ্যে ছবির ট্রেইলর ও গান প্রকাশ হয়েছে। দুটি থেকেই দারুণ সাড়া পাচ্ছেন বলে জানান তিশা। ছবিটির প্রচার-প্রচারণা নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।

ছবিটি প্রসঙ্গে তিশার ভাষ্য, এটি একটি সোশ্যাল মেসেজ দেবে মানুষকে। ছেলে হোক বা মেয়ে প্রত্যেক মানুষের ‘না’ বলার অধিকার আছে। এই ‘না’কে সব মানুষের শ্রদ্ধা করা উচিত। এটাই হচ্ছে এই সিনেমার মূল মেসেজ। তিনি বলেন, মায়াবতী’ ছবিতে আমি অন্যরকম চরিত্রে আসছি। যেমন চরিত্রে খুব একটা পর্দায় আসা হয় না। দৌলতদিয়া যৌনপল্লীতে এ ছবির শুটিং হয়েছে। সেখানে যারা ছিলেন তাদের কাছ থেকে অনেক কিছুই শিখেছি। যা অভিনয়ে কাজে লেগেছে। তাদের প্রত্যেকের জীবনের গল্প কখনো সুখের কখনো অনেক কষ্টের।

এদিকে তিশা অভিনীত ‘শনিবার বিকেল’ চলচ্চিত্রটি বিদেশে সুনাম কুড়াচ্ছে। কিন্তু দেশে আটকে আছে। এ নিয়ে তার কোনো আক্ষেপ আছে? এ প্রসঙ্গে তিনি বলেন, আমার কোনো আক্ষেপ নেই। আমি জীবনে কোনো কিছু নিয়ে আক্ষেপ করি না। বিদেশে ছবিটি প্রশংসিত হচ্ছে। আমার বিশ্বাস বাংলাদেশেও এটি শিগগিরই মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *