দীপিকার বিরুদ্ধে অভিযোগ

বিনোদন ডেস্ক: একের পরে এক বিতর্কে জড়িয়ে পড়ছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট ঐশী ঘোষের ওপরে হামলা হওয়ার পরে দেখা করতে গিয়েছিলেন দীপিকা পাডুকোন। সেখান থেকেই বিতর্ক পিছু ছাড়ছে না তার। এবার আইনি জটে জড়িয়ে পড়লেন দীপিকা। সমপ্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘ছপক’। এসিড হামলার শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবন নিয়ে তৈরি এই ছবি। জানা গেছে, লক্ষ্মীর আইনজীবী অপর্ণা ভাট দীপিকার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনেছেন। অপর্ণার দাবি, আদালতের নির্দেশ থাকা সত্ত্বেও দীপিকা তাকে কোনো কৃতিত্ব দেননি। সেই জন্যই দীপিকার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনেছেন।

যদিও দীপিকা এই বিষয়ে এখনো কিছু বলেননি। প্রসঙ্গত কিছুদিন আগে ‘ছপক’ এর প্রচার ঘিরেই আরো একটি বিতর্কে জড়িয়েছিলেন দীপিকা। টিকটক ভিডিওর মাধ্যমে এসিড আক্রান্ত মালতীর পুড়ে যাওয়া মুখের ছবি তুলে ধরার চ্যালেঞ্জ জানিয়েছেন দীপিকা। ‘ছপক’ ছবির প্রমোশন হিসেবেই এই চ্যালেঞ্জ দিয়েছেন অভিনেত্রী। কিন্তু নেটিজেনরা মোটেই পছন্দ করেননি দীপিকার এই চ্যালেঞ্জ।
নেটিজেনদের দাবি, ছবির প্রচারের জন্য এসিড আক্রান্তের লুককে এভাবে ব্যবহার করা মোটেই শোভনীয় না। দীপিকা সব সময়েই শক্তিশালী পদক্ষেপ নেন। তাই তার থেকে এমন একটি প্রচারের ধারণা আশা করা যায় না বলেই মনে করছেন দীপিকার ভক্তরা। যদিও একের পর এক বিতর্ক এ নায়িকাকে নিয়ে উঠলেও তা নিয়ে তেমন কোনো মন্তব্য করেননি তিনি। এবারো হয়েছে তাই।

Check Also

১৪ বছর আগের সিদ্ধান্তেই অটুট তামান্না

বিনোদন ডেস্ক : ২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহরা’ চলচ্চিত্র দিয়ে অভিনয়ে অভিষেক হয় চলতি …

নতুন ইঙ্গিত দিলেন দীপিকা

বিনোদন ডেস্ক : দীপাবলি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ঘুমন্ত শিশুর দুটি ছবি পোস্ট করেছেন দীপিকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *