ধর্মশালায় সাইফ দম্পতি, তৈমুর বলল ‘নো ফটো’

বিনোদন ডেস্ক : ধর্মশালায় বেশ ছুটি কাটাচ্ছেন সাইফ আলি খান এবং কারিনা কাপুর দম্পতি। কিছুদিনের মধ্যেই মা হতে চলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। সেকারণেই অবসর সময় কাটাতে ধর্মশালায় পরিবারের সঙ্গে পৌঁছেছেন তিনি। তাদের সঙ্গে রয়েছে মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরও। ধর্মশালার রাস্তায় তাদের হেঁটে বেড়ানো ইতোমধ্যেই সোশাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

রাস্তায় এত জনপ্রিয় দম্পতিকে হাটতে দেখেই স্বাভাবিকভাবেই সেখানকার উৎসুক জনতা তাদের সঙ্গে ছবি তোলার জন্য ভিড় করেন। সেখানেই বাদ সাধে ছোট্ট তৈমুর। রাস্তায় ভিড় করা মানুষদের দিকে তাকিয়ে সাফ জানিয়ে দেন ‘নো ফটো’!

জন্মের পর থেকেই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীর সন্তান হওয়ার কারণে সেলেব তকমা পেয়েছে ছোট্ট তৈমুর। তাকে দেখলেই পাপারাৎজিরা ভিড় করেন। একেবারে একরত্তি বয়স থেকেই সে খ্যাতির স্বাদ পেয়ে গিয়েছে। কিন্তু যেখানেই খ্যাতি সেখানেই যেন বিড়ম্বনা।

মা বাবার হাত ধরে যখনই ছোট্ট তৈমুর বেরোয় তখনই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে সে। পাপারাৎজিদের সঙ্গে এক রকমের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে তার। আর তার ছবি একবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট হলে রাতারাতি ভাইরাল হয়ে যায়। করিনা ও সইফের দ্বিতীয় সন্তানকে নিয়েও একই রকমের উত্তেজনা থাকবে আশা করাই যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *