নতুন গান নিয়ে ফিরলেন কন্ঠশিল্পী : হাবিব খান

আশিকুর রহমান ॥ কাজ আর কাজের ব্যস্ততার ভিড়ে সময় পার করছেন কণ্ঠশিল্পী হাবিব খান।প্রতিদিনের চায়ের আড্ডা আর বিকেলের গে ল্প যে লোকটি আসর মাতিয়ে রাখতেন তাকে এখন খুজেই পাওয়া দায়।
কন্ঠশিল্পী হাবিব খান এর ‘মেহেদী রাঙ্গা ঐ হাত’ মিউজিক্যাল ভিডিও দিয়ে প্রথম স্বপ্নের শুরু হয়। বিজিএমইএ আয়োজিত চ্যানেল আই এর ‘গর্ব’ প্রোগ্রামে বেশ সারা পেয়েছেন এই কন্ঠশিল্পী। বিভিন্ন কমার্শিয়াল অনুষ্ঠান , বিয়ে, গায়েহলুদ, জন্মদিন, কলেজ ইউনিভারসিটিতে আসর জমান হাবিব খান।
তিনি গান শিখছেন এইচ এম রুবেল এর কাছে। বাংলা মিউজিক প্রডাকশন এর ব্যানারে এসেছে ‘মেহেদী রাঙ্গা ঐ হাত’ নামে মিউজিক ভিডিও।
শিল্পী হাবিব খান জানান , পারিবারিক সমস্যার কারনে বেশ কিছুদিন গান থেকে দুরে ছিলাম। তবে খুব শিঘ্রই ‘এই পাগলেন ভালোবাসা’,‘শাবনুর হইতো যদি আমার প্রেমিকা’,‘জীবন তরি’ ,‘বেচে আছি তোরই আশায়’ নামে বেশ কিছু নতুন গান বাজারে আসছে। তিনি আরও বলেন, গানকে ভালোবাসি তাই গান গাওয়া জনম জনম দর্শকের মনে জায়গা করে নিতে চাই। তাই দর্শকদের উপহার সরুপ আমি এই গান গুলো অনেক সমায় নিয়ে করেছি আসা করি দর্শকের মনে দোলা দেবে।
পিবি রুদ্র কম্পোজিশনে ‘এই পাগলেন ভালোবাসা’,‘শাবনুর হইতো যদি আমার প্রেমিকা’ শিরোনামে তার গান গুলি খুব শিঘ্রই ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে জানালেন কণ্ঠ শিল্পী হাবিব খান।
‘এই পাগলেন ভালোবাসা’ এই গানটি গীতিকার ও সুরকার সাদাত হোসাইন,কন্ঠ দিয়েছেন হাবিব খান কণ্ঠ শিল্পী হাবিব খান তার গান গুলো দেখার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *