নতুন চার ছবিতে মাহি

বিনোদন রিপোর্টার: দর্শকপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার অভিনীত সিনেমা ‘নবাব এলএলবি’ মুক্তি পেয়েছে কিছুদিন আগে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘আনন্দ অশ্রু’ ও ‘আশীর্বাদ’ সিনেমাটি। সিনেমার বাইরে প্রথমবার তাকে মিউজিক ভিডিওর মডেল হিসেবে দেখা যাবে। ধ্রুব গুহের গাওয়া গান ‘দাগা’তে পারফর্ম করেছেন তিনি। পরিচালনা করছেন রায়হান রাফি। আগামী ফেব্রুয়ারি অথবা মার্চে গানটির মিউজিক ভিডিও প্রকাশ হবে। এ ছাড়া সম্প্রতি মাহি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন ৪ সিনেমায়।

সিনেমাগুলো হলো ‘যাও পাখি বলো তারে’, ‘গ্যাংস্টার’, ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’। এরমধ্যে তিনটি সিনেমাই প্রযোজনা করবে শাপলা মিডিয়া। কাজের এই তালিকা দেখেই বোঝা যাচ্ছে এ বছরটা ভালোই ব্যস্ত থাকবেন এই নায়িকা।

এ ব্যাপারে মাহি বলেন, করোনার কারণে তো প্রায় বছরখানেক শুটিংই করতে পারলাম না। এখন কাজের গতিটা বাড়াতে চাচ্ছি। তাই কিছু সিনেমা হাতে নিলাম। গল্প, স্ক্রিপ্টও পছন্দ হয়েছে। আর চারটি সিনেমাতেই আমার পছন্দের সহশিল্পী সাইমন আছেন। ওর সঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। এসব কিছু চিন্তা করেই চুক্তিবদ্ধ হওয়া।

৪টি সিনেমাতেই ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করছেন নায়িকা। মাহি বলেন, চরিত্রগুলো বোঝার চেষ্টা করছি ধীরে ধীরে। শুটিংয়ের আগে যে প্রস্তুতিগুলো নেয়া দরকার সেগুলোও সেরে ফেলেছি। কথায় কথায় মাহি ওটিটিতে সরব হওয়ার ইঙ্গিত দেন। বলেন, সামনে ওটিটির দিন। ভালো ভালো প্রস্তাব আসছে ইদানীং। বাজেটও ভালো। সামনে কিছু কাজ করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *