নাতনিদের সঙ্গে অন্যরকম ঈদ করলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : কোরবানির ঈদের দুপুরে দুই নাতনির সঙ্গে ঈদুল আজহা পালন করলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে দুই নাতনিকে পাশে বসিয়ে বাসা থেকে রান্না করে আনা খাবার খেয়েছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

খালেদা জিয়ার স্বজনরা জানান, ঈদের দিন দুই নাতনিকে কাছে পেয়ে খুব খুশি হয়েছেন বিএনপি চেয়ারপারসন।

আজ সোমবার দুপুরে মায়ের সঙ্গে বিএসএমএমইউতে যান প্রয়াত আরাফাত রহমান কোকোর মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমান। হাসপাতালে গিয়ে তারা দাদীর পা ছুঁয়ে সালাম করেন। এ সময় তাদের বুকে জড়িয়ে আদর করেন খালেদা জিয়া।

কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি বাসা থেকে শাশুড়ির জন্য খাবার রান্না করে নিয়ে যান। খাবারের মধ্যে ছিল পোলাও, মাংসের রেজালা, আলুর চপ, সবজি, জর্দা, দুধ-সেমাই ও মিষ্টি। খালেদা তার দুই নাতনিকে পাশে বসিয়ে খাবার খান। এ সময় সেবার জন্য তার সঙ্গে থাকা গৃহকর্মী ফাতেমা বেগমও ঈদের খাবার খান।

ঈদ উপলক্ষে কারা কর্তৃপক্ষ পরিবারের ছয় সদস্যকে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি দেয়। কোকোর স্ত্রী-কন্যারা ছাড়াও খালেদার ছোটভাই শামীম ইস্কান্দার, স্ত্রী কানিজ ফাতেমা ও তাদের ছেলে অভিক ইস্কান্দার গিয়েছিলেন দেখা করতে। বেলা দেড়টার দিকে হাসপাতালের কেবিন ব্লকে আসার পর প্রায় দুই ঘণ্টা তারা ছয় তলায় খালেদা জিয়ার কেবিনে কাটান।

পরিবারের একজন জানান, দুই নাতনির সঙ্গে অন্যরকম সময় কাটিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী। এরই মাঝে দেশবাসীর খোঁজ নিয়েছেন তিনি। দেশে কী হচ্ছে, কী পরিস্থিতি তাও জানতে চান।

Check Also

`খালেদা জিয়ার চিকিৎসা ঠিকভাবেই চলছে’

অনলাইন ডেস্ক : কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে তার পরিবারের সদস্যদের অভিযোগ …

‘শক্ত হয়ে গেছে খালেদা জিয়ার হাত-পা’

অনলাইন ডেস্ক : কারাবন্দী বিএনপি চেয়ারপরসন খালেদা জিয়ার হাত-পা শক্ত হয়ে গেছে বলে জানিয়েছেন তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *