নানারূপে পূর্ণিমা

বিনোদন রিপোর্টার : চলচ্চিত্রের জনপ্রিয় মুখ পূর্ণিমা। পাশাপাশি আরটিভির ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে উপস্থাপনা করেও তিনি সুনাম কুড়িয়েছেন। মাঝে চলচ্চিত্র থেকে দূরে থাকলেও আবার দুটি চলচ্চিত্রে কাজ করছেন পূর্ণিমা। পাশাপাশি কোরবানি ঈদের একটি বিশেষ নাটকেও দর্শকরা তাকে দেখতে পাবেন।

এবারের ঈদের কাজ নিয়ে পূর্ণিমা জানান, মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এই নাটকের নাম ‘সাবলেট’। এতে আমার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন অপূর্ব। অনেক বছর পর তার সঙ্গে আমার কাজ করা হলো।

বেশ চমৎকার একটি গল্প। কাহিনী ভাবনাটা ভালো লেগেছে আমার। এখানে নতুনরূপে দেখা যাবে আমাকে। আশা করি, দর্শকের মনে দাগ কাটবে গল্পটি। ঈদের ৫ম দিন রাত ৯টায় নাটকটি প্রচার হবে বাংলাভিশনে। আর এটি সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে দেখা যাবে একই দিনের রাত ১০টা থেকে। চলচ্চিত্রের পাশাপাশি মডেল হিসেবে পূর্ণিমা কাজ করেছেন বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও। সবশেষ একটি উদ্যোক্তা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করেন তিনি। বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। আর এ বিজ্ঞাপনে পূর্ণিমার সঙ্গে জুটি বেঁধে কাজ করেন নায়ক ফেরদৌস।

পূর্ণিমা বর্তমানে ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি চলচ্চিত্রে কাজ করছেন। এ দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এরমধ্যে ‘জ্যাম’ ছবির বেশিরভাগ কাজ এরইমধ্যে শেষ হয়েছে। এ ছবিতে পূর্ণিমার পাশাপাশি আরিফিন শুভ অভিনয় করছেন। অন্যদিকে ‘গাঙচিল’ ছবিটির প্রথম ভাগের কাজ শেষ করেছেন পূর্ণিমা। এদিকে এ ছবিতে অভিনয়ের জন্য ঢাকায় কিছুদিন আগে স্কুটি চালানো শিখেছেন পূর্ণিমা। তাকে চালানো শেখাতে সহযোগিতা করেছেন চিত্রনায়ক ফেরদৌস।

পূর্ণিমা বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম মোহনা। নোয়াখালীর সুবর্ণচরের বাসিন্দাদের জীবনের নানা ঘটনা এই ছবির প্রধান উপজীব্য বিষয়। এই অঞ্চলে এনজিওকর্মী হিসেবে দর্শকরা বড় পর্দায় আমাকে দেখতে পাবেন। আর ফেরদৌস একজন সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন। কয়েকদিন আগে পুবাইলে এ ছবির কিছু কাজ হয়েছে। এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *