নার্ভাস ছিলেন সারিকা

স্টাফ রিপোর্টার: জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা সাবরিন। দীর্ঘদিন পর আবারো অভিনয়ে মনোযোগী হয়েছেন তিনি। গত কোরবানি ঈদের আগ থেকে নিয়মিত কাজ করছেন এই অভিনেত্রী। ঈদে বেশ কয়েকটি নাটকে দেখা গেছে তাকে। গতকাল এই অভিনেত্রী নির্মাতা দীপু হাজরার ‘গেইম অফ লাইফ’ শিরোনামের একটি খণ্ড নাটকের শুটিং করেন। এতে তিনি জুটি বাঁধেন সজলের বিপরীতে। সজলের সঙ্গে কাজের অভিজ্ঞতা বরাবরই ভালো উল্লেখ করে সারিকা এই নাটক প্রসঙ্গে বলেন, সজল আমার প্রিয় একজন সহশিল্পী। অন স্ক্রিনে আমাদের বোঝাপড়াটা খুব ভালো। কাজ করার সময়ও আমাদের কেমিস্ট্রি ভালো থাকে। এই কাজটাও ভালো হয়েছে। দীপু হাজরা ভাইয়ের সঙ্গে প্রথম কাজ। কাজটা করে ভালো লেগেছে। কারণ স্ক্রিপ্ট একটু ভিন্ন। গতানুগতিক প্রেমের গল্প যে রকম দেখি সে রকম না। দর্শকরা পছন্দ করবে আশা করছি।

‘গেইম অফ লাইফ’র আগে বিইউ শুভর পরিচালনায় ‘পাসওয়ার্ড ফেরত চাই’ শিরোনামের একটি নাটকের শুটিং করেছেন সারিকা। এতে টমবয় টাইপের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ ধরনের চরিত্রে আগে কখনো কাজ করেননি জানান এই অভিনেত্রী। এদিকে খুব শিগগিরই সারিকার অভিনীত কিছু নাটক প্রচারিত হবে বলে। আর এখন থকে হুটহাট আড়ালে নয়। নিয়মিত কাজে থাকবেন বলেও প্রত্যাশা ব্যক্ত করেন। অভিনয়ের বাইরে প্রথমবারের মতো উপস্থাপনায় নাম লিখেছেন এই গ্ল্যামারকন্যা।

সম্প্রতি বাংলাভিশনের ‘আমার আমি’ অনুষ্ঠানটি উপস্থাপনা শুরু করেছেন তিনি। এর আগে এই অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মিথিলা। উপস্থাপনা নিয়ে সারিকার ভাষ্য, ‘আমার আমি’ দিয়ে উপস্থাপনা শুরু করলাম। প্রথম সব কিছুরই অনুভূতি অন্যরকম। খুবই সম্মানিত বোধ করছি এই অনুষ্ঠানটি করে। যেহেতু এর আগে উপস্থাপনা করিনি খানিকটা নার্ভাস ছিলাম। একবারে সাবলীল উপস্থাপনা করতে আরো কিছুদিন সময় লাগবে। আশা করি সামনে আরো ভালো করবো। সবাই অনুষ্ঠানটি দেখবেন। তাহলে আমি আরো অনুপ্রাণিত হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *