নায়িকা নুসরাত আইসিইউতে

বিনোদন ডেস্ক : অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন চিত্রনায়িকা নুসরাত জাহান। রোববার রাতে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছে তাকে।

ভারতীয় এক গণমাধ্যমের খবর, রোববার রাত সাড়ে ৯টায় হঠাৎ করে শ্বাসকষ্ট শুরু হয় নায়িকার। এরপর সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ নায়িকা ডা. সন্দীপ মন্ডলের তত্ত্বাবধানে আছেন বলে জানা গেছে।

চিকিৎসকরা বলছেন, ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া থেকেই নুসরাত অসুস্থ হয়ে পড়েন। এছাড়াও অনেক আগে থেকেই অ্যাজমা রোগে ভুগছেন নুসরাত। রোববার ছিল নুসরতের স্বামী নিখিল জৈনের জন্মদিন।

স্বামীকে জন্মদিনের উপহার দিতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাদের বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছিলেন তিনি। কিন্তু সুন্দরভাবে স্বামীর জন্মদিনটাও পালন করতে পারলেন না নায়িকা। অসুস্থ হয়ে এখন হাসপাতালে বসিরহাটের তৃণমূল সাংসদ ও নায়িকা নুসরাত জাহান। তার ভক্তরা প্রর্থনা করছেন তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে ওঠেন। নুসরাত জাহান গত ১৯ জুন বিয়ে করেন। তুরস্কের বোদরুম শহরে ব্যবসায়ী নিখিল জৈনর সঙ্গে জাকজঁমক আয়োজনে বিয়ে হয় তার। এবার স্বামীর সঙ্গে বেশ জমিয়ে পূজা উৎসব কাটিয়েছেন তিনি। দুর্গাপূজায় মহাঅষ্টমীতে স্বামীর সঙ্গে পূজাম-পে গিয়ে অঞ্জলি দিয়েছেন নুসরাত জাহান।

Check Also

বুবলী-নিরব ‘ক্যাসিনো’তে

স্টাফ রিপোর্টার: শবনম বুবলী ১০টি ছবিতে ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। তবে …

১৪ বছর আগের সিদ্ধান্তেই অটুট তামান্না

বিনোদন ডেস্ক : ২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহরা’ চলচ্চিত্র দিয়ে অভিনয়ে অভিষেক হয় চলতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *