নিজের ছবি থেকে ছেলেকে বাদ দিলেন আমির খান

বিনোদন ডেস্ক : বলিউডের সফল নায়ক আমির খান। তিনি চলচ্চিত্রের সফল প্রযোজকও। বলিউডে প্রথম দিন থেকেই জনপ্রিয়তায় তিনি অনেক ওপরে। ছেলে চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হবেন, বাবার তৈরি পথ দিয়ে সহজে হাঁটবেন-এমনটা ভাবা মোটেই কল্পনা নয়।

আমির খানের পরবর্তী ছবি ‘লাল সিং চড্ডা’। এই ছবি দিয়েই ছেলে জুনাইদ খানের বলিউডে পা রাখার কথা ছিল। কিন্তু ছেলের অভিনয় দেখে খুশি নন আমির খান। তাই এই ছবি থেকে বাদ দিলেন ছেলে জুনাইদকে।

‘লাল সিং চড্ডা’ ছবি হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গ্রাম্প’ এর হিন্দি রিমেক।
ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, এই ছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে স্বয়ং আমিরকে। তবে ছেলে জুনাইদকে একটা গুরুত্বপূর্ণ চরিত্রে নেবেন বলে ঠিক করেছিলেন আমির। এর জন্য জুনাইদ নিজেকে বেশ কিছুদিন ধরে তৈরিও করেন। জুনাইদের কয়েকটা দৃশ্যও শুট করা হয়। কিন্তু আমিরের প্রত্যাশা অনুযায়ী অভিনয় করতে পারেননি জুনাইদ।

আমির আগেই জানিয়েছেন, তারকা সন্তান বলে তার ছেলে-মেয়ে কোনোদিনই আলাদা সুবিধা পাবেন না। তিনি জানিয়েছেন অন্যদের মতো তাদেরও অডিশন দিয়ে স্ক্রিন টেস্ট পাস করতে হবে। এমনকি তার হোম প্রডাকশনে কাজ করতে হলেও তাদেরকে অডিশন পাস করতে হবে।

আমির আরও জানিয়েছেন তার ছেলে জুনাইদ ও মেয়ে ইরা দুজনেই বলিউডের সঙ্গে যুক্ত হতে চান। এতে আমিরের আপত্তি নেই। কিন্তু তারা যদি নিজেকে প্রমাণ না করতে পারেন তাহলে আমি তাদের পাশে থাকবো না জানান আমির খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *