নেইমারের জন্য বেঁকে বসলেন মেসি

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনা ছেড়ে বেশ ঘটা করেই প্যারিসে পাড়ি জমিয়েছিলেন ব্রাজিল তারকা নেইমার। গণমাধ্যমে খবর- মেসির ছায়া থেকে বের হতেই প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দেন এ তারকা। এদিকে চলতি দলবদলে গুঞ্জন ওঠে আবারো বার্সায় ফিরছেন নেইমার।

অন্যদিকে নেইমারকে পেতে মরিয়া রিয়াল মাদ্রিদ। তবে প্রথমে ইচ্ছাপোষণ করলেও পরে বেঁকে বসেন নেইমার। এদিকে বার্সার সবচেয়ে বড় তারকা লিওনেল মেসিও চাচ্ছেন সাবেক সতীর্থ নেইমার আবারো বার্সায় ফিরুক।

সম্প্রতি এক সাক্ষাতকারে নেইমার বলেন, বার্সায় ফেরার সুযোগ পাওয়াটা হবে দারুণ ব্যাপার। পুরনো বন্ধুর সঙ্গে আবারো মাঠ মাতাতে মুখিয়ে তিনি।

সেই সূত্রে স্প্যানিশ সাংবাদিক গ্রাহাম হান্টারের দাবি, মেসিও নাকি তার অন্যতম প্রিয় বন্ধুকে ফেরাতে উঠে পড়ে লেগেছেন। যে কারণে ক্লাবের সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তি না করে বার্সাকে চাপে রেখেছেন। জানিয়েছেন, নেইমারকে না ফেরালে চুক্তি করবেন না মেসি!

ওই সাংবাদিকের ভাষ্যমতে, বার্সার এখনকার প্রেসিডেন্ট হয়তো ২০২১ সালের পরে আর থাকবেন না। তাই তিনি যে কোনোভাবেই হোক মেসির সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তিটা সেরে ফেলতে চান। বার্সা সেভাবে রাজি না হলেও নেইমারকে শিবিরে ভেড়াতে অনড় মেসি।

Check Also

নেইমারকে নিয়ে বার্সা-পিএসজির নিষ্ফল দর কষাকষি

স্পোর্টস ডেস্ক : নেইমারকে নিয়ে রিয়াল মাদ্রিদকে টেক্কা দিলো বার্সেলোনা- গতকাল এমন খবর দেয় ফরাসি …

নেইমারের ধর্ষণের প্রমাণ দিতে ভিডিও প্রকাশ!

স্পোর্টস ডেস্ক : ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগকারী প্যারিসের সেই নারী এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *