পরীমনির ছবির প্রযোজক রাজও আটক

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) আটক করেছে।

বুধবার (৪ আগস্ট) অভিনেত্রী পরীমনির বাসায় অভিযান শেষ হওয়ার পর পরই বনানীতে তার বাসার কাছেই চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসায় তল্লাশি শুরু করে র‍্যাব।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপ-পরিচালক মেজর হুসাইন রইসুল আজম মণি বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রাজের বাসায় অভিযান চলছে।

র‍্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন জানান, মডেল ফারিয়া মাহাবুব পিয়াসার সহযোগী মিশুকে গ্রেপ্তারের পর তার কাছ থেকে গুরুত্বপূর্ণ বেশ কিছু তথ্য পাওয়া গেছে। এর ভিত্তিতেই রাজকে আটক করা হয়েছে।

ঢাকাই চলচ্চিত্রের প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়ি গোপালগঞ্জের সদরের দুর্গাপুরে। চলচ্চিত্র ও নাটক প্রযোজনার পাশাপাশি তিনি নিয়মিত অভিনয়ও করেন। শোবিজ অঙ্গনকে এগিয়ে নেয়ার প্রতিশ্রুতি দিয়ে ২০১৯ সালের জুলাইয়ে যাত্রা শুরু করে রাজ মাল্টিমিডিয়া।

জানা যায়, পরীর প্রথম ছবি ভালোবাসা সীমাহীন-এর প্রযোজক ছিলেন এই নজরুল ইসলাম রাজ। তিনি প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করে থাকেন। তার হাত ধরেই নাটক থেকে সিনেমায় নাম লেখান পরী।

Check Also

‘প্রীতিলতা’ হয়ে ফিরছেন পরীমনি!

বিনোদন রিপোর্টার: কিছুদিন ধরে বেশ আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনি। বলা যায়, টক অফ দ্যা টপিক ঢাকাই …

ঝড়-উত্তাপ কাটিয়ে ফিরছেন পরীমনি

বিনোদন রিপোর্টার: সম্প্রতি ঘটে যাওয়া বোট ক্লাবের ঘটনায় বেশ আলোচনায় ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *