পর্নোতারকা ইস্যুতে মেলানিয়ার সঙ্গে দুরত্ব

অনলাইন ডেস্ক : পর্নোতারকা স্টোর্মি ডানিয়েলসের সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের যৌন সম্পর্ক নিয়ে যুক্তরাষ্ট্র তো বটেই, সারা বিশ্ব এখন তোলপাড়। এ সম্পর্কের কথা প্রকাশ হওয়ার পর ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প প্রেসিডেন্টের কাছ থেকে দূরে সময় কাটাচ্ছেন। প্রেসিডেন্ট ট্রাম্প যখন ইউরোপীয়ান ইউনিয়নের প্রধান নির্বাহীদের সঙ্গে ডাভোসে বৈঠক করছেন তখন তার পাশে নেই স্ত্রী মেলানিয়া। তিনি যৌন কেলেঙ্কারির ওই কাহিনী ফাঁস হওয়ার পর একা একা চলে গেছেন ওয়েস্ট পাম বিচের উদ্দেশে। সেখানেই ওয়াশিংটন ডিসিতে একটি অভিজাত হোটেলে রাত কাটিয়েছেন। মেলানিয়া ট্রাম্প গত বৃহস্পতিবার বিকালে পূর্ব ঘোষিত নয়, এমন সফরে চলে যান ওয়েস্ট পামের উদ্দেশে।
কিন্তু তার ট্রাম্পের সঙ্গে ডাভোস সম্মেলনে যোগ দেয়ার শিডিউল ছিল। হোয়াইট হাউজের একটি সূত্র লন্ডনের অনলাইন ডেইলি মেইলকে জানিয়েছেন হতাশাজনক খবর। সূত্র জানায়, তাদের সম্পর্ক হতাশাজনক। অসম্মানজনক। প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার সম্পর্কে টান টান অবস্থা চলছে। এ মাসের প্রথম দিকে খবর প্রকাশিত হয়, পর্নো তারকা স্টর্মি ডানিয়েলসের সঙ্গে যৌন সম্পর্ক ছিল ট্রাম্পের।
২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের আগে তাদের এই সম্পর্কের বিষয়ে মুখ বন্ধ রাখতে ওই পর্নো তারকাকে ট্রাম্পের পক্ষ থেকে দেয়া হয় এক লাখ ৩০ হাজার ডলার। এরপরই একটি সেলিব্রেটি ম্যাগাজিনে ওই পর্নো তারকার বিস্তারিত বিবরণ প্রকাশিত হয়। তবে এসব বিষয়ে মেলানিয়া ট্রাম্পের মুখপাত্র স্টেফানি গ্রিশাম বলেন, মূল ধারার মিডিয়া মেলানিয়া সম্পর্কে আজেবাজে কথা লিখছে। তিনি ডেইলি মেইলের রিপোর্টকে সুনির্দিষ্টভাবে মিথ্যা বলেন নি।

Check Also

রাজনৈতিক সমঝোতার মাধ্যমে কি খালেদা জিয়া মুক্ত হতে পারেন?

অনলাইন ডেস্ক : সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া প্রায় ১৮ মাস ধরে কারাগারে। আদালতের রায়ে ১৭ …

জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামতে বললেন জাফরুল্লাহ

অনলাইন ডেস্ক : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *