পলাতক আসামির সঙ্গে কেক কাটা ওসিকে প্রত্যাহার

স্টাফ রিপোর্টার : পলাতক আসামিদের সঙ্গে দহরম মহরম সম্পর্ক ছিল কক্সবাজারের চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণির। সে কারণেই যেন তাদের জন্মদিন পালনের জন্য একসাথে কেক কেটে উৎসব করছিলেন থানায় বসেই। আজ তাকে কর্মস্থল থেকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান স্বাক্ষরিত এক আদেশে বলা হয়, ওসি মুহাম্মদ ওসমান গণি গত ২ মার্চ থানার অফিস কক্ষে কেক কেটে জন্মদিন পালন করেন। সে সময় তার পাশে উপস্থিত ছিল গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি আরহাব মাহমুদ ওরফে রুবেলসহ অনেকে। এ বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হওয়ার কারণে জনসম্মুখে কক্সবাজার জেলা পুলিশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ হয়েছে। তাই ওসি গণিসাহেবকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে যুক্ত করা হলো।

এ ব্যাপারে কথা বলতে চাইলে ওসি ওসমান গণি জানান, এরকম কিছু হবে স্বপ্নেও ভাবতে পারিনি। আমি আমার ভুল স্বীকার করছি, এখন পুলিশ লাইন্সে ফিরে যাচ্ছি। ভবিষ্যতে সুন্দরভাবে কাজ করবো, সে লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করছি।

প্রসঙ্গত, ওসি ওসমান গণির জন্মদিন ছিল গত ২ মার্চ। সেদিন তিনি থানার অফিস কক্ষে কেক কেটে জন্মদিনের উৎসব পালন করেন। তার এই জন্মদিন পালনে হত্যাচেষ্টা মামলার আসামি রুবেল উপস্থিত ছিল। আসামিদের সঙ্গে ওসির জন্মদিন পালন, কেক খাইয়ে দেওয়া এবং ছবি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সুশীল মহলে ব্যাপক সমালোচনার জন্ম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *