পুরো দেশের জনগণ বিএনপির সাপোর্টার: ফখরুল

অনলাইন ডেস্ক : চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনসহ আসন্ন নির্বাচনগুলোতে বিএনপি অংশ নেবে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার চট্টগ্রামের কাজীর দেউড়ীস্থ বিএনপি দলীয় কার্যালয় নাসিমন ভবন মাঠে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, সব স্থানীয় সরকার নির্বাচনে আমরা অংশ নেবো। এ সিদ্ধান্ত আগেই হয়েছে। উপনির্বাচনগুলোতেও আমরা অংশ নিচ্ছি। সেই সিদ্ধান্তে কোনো পরিবর্তন হয়নি।

মির্জা আলমগীর বলেন, জুলুম নির্যাতন, লুটপাট, অব্যবস্থায় পাকিস্তানী হানাদার বাহিনীকেও হার মানিয়েছে সরকার। জনগণের ভোটাধিকার ও বাকস্বাধীনতা কেড়ে নিয়ে তারা ৭৫ এর মতো দেশে আবার বাকশাল কায়েম করতে চায়।

মির্জা আলমগীর বলেন, সারাদেশে ৩৫ লাখ বিএনপির নেতাকর্মীকে আসামি করে এক লাখ মামলা করা হয়েছে। যখন যেভাবে পারছে হত্যা করছে, গুম করছে জুডিসিয়াল কিলিং করছে। কিন্তু এরপরও বিএনপি গণতন্ত্রের অধিকার আদায় থেকে দূরে থেকে যায়নি। তিনি বলেন, পুরো দেশের জনগণ বিএনপির সাপোর্টার। বিএনপি ইজ দ্যা পার্টি অব পিউপল। যখনই বিএনপিকে ধ্বংস করতে চেয়েছে বিএনপি ফিনিক্স পাখির মতো আবারও জেগে উঠেছে। কারণ জনগণ বিএনপির সঙ্গে আছে।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়াকে পরিকল্পিত মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার। বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। বিছানা থেকে তিনি উঠতে পারেন না, দাঁড়াতেও পারেন না। ডায়াবেটিস বেড়ে গেছে। তাকে সরকার পরিকল্পিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।
তথ্যমন্ত্রী হাসান মাহমুদ চৌধুরীর দিকে ইঙ্গিত করে তিনি বলেন, বিএনপি কোনও দল নয়, বিএনপির জনসমর্থন নেই এরকম বলে বেড়ানো মন্ত্রীরা প্রতিদিনই বিএনপির কথা বলেন। আচ্ছা আমরা জনপ্রিয় না হলে, আপনারা প্রতিদিন আমাদের কথা বলেন কেন। এছাড়া তিনি মুক্তিযুদ্ধ নিয়ে বেফাঁস কথাও বলেন। অথচ মুক্তিযুদ্ধেও সময় এই মন্ত্রীর জন্মও হয়নি। চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রিয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাহবুবুর রহমান শামীম।

Check Also

উপ-নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি

স্টাফ রিপোর্টার : শুন্য হওয়া ৫টি সংসদীয় আসনের উপ-নির্বাচনে অংশ নিবে বিএনপি। শনিবার(২৯ আগস্ট) দলের …

খালেদা জিয়া ‘ফিরোজায়’

স্টাফ রিপোর্টার: কারামুক্ত খালেদা জিয়া তার গুলশানের বাসা ‘ফিরোজায়’ পৌঁছেছেন। ২৫ মাসেরও বেশি সময় পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *