ফুলবাড়ীতে তিনটি মার্কেট সিলগালাসহ ৩৮ জনের জরিমানা

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসন আজ রোববার পৌরশহরের তিনটি মার্কেট সিলগালাসহ ৩৮টি মামলায় ৯ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রিয়াজ উদ্দিন এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কানিজ আফরোজের নেতৃত্বে দুপুর সাড়ে ১২ টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত পৌরশহরের গুরুত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় শহরের নিমতলা মোড়স্থ বনানী, বিকে এবং সেভেন স্টার মার্কেটের ব্যবসায়ীরা সরকার ঘোষিত বিধিনিষেধ উপেক্ষা করে প্রশাসনের সাথে লুকোচুরি খেলার মাধ্যমে ব্যবসাপ্রতিষ্ঠান খুলে রাখায় উল্লেখিত তিনটি মার্কেট সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালত। একই সাথে শহরে মুখে মাস্ক ছাড়াই অযথা ঘোরাফেরা করাসহ নিষেধাজ্ঞা উপেক্ষা করে হেলমেট ছাড়াই মোটরসাইকেল চালানোর দায়ে ৩৮ জনকে অর্থদÐ করে ৯ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়।
এ সময় সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার সদস্যরা অভিযানে সার্বিক সহযোগিতা করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দিন এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কানিজ আফরোজ বলেন, সরকারের বিধিনিষেধ উপেক্ষা করে স্থানীয় কিছু ব্যবসায়ী প্রতিনিয়ত প্রশাসনের সাথে লুকোচুরি খেলা শুরু করায় প্রশাসনকে কঠোর হতে বাধ্য করেছেন। সরকারের বিধিনিষেধ বাস্তবায়নে প্রশাসন কঠোর অবস্থানে থেকে অভিযান অব্যাহত রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *