ফেনীতে গাড়ি উল্টে নিহত ১, পুলিশ সুপারসহ আহত ৩

ফেনী থেকে সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লেমুয়া এলাকায় গাড়ি উল্টে ফেনীর পুলিশ সুপারের দেহরক্ষী মো. আজহারুল ইসলাম (৩০) নিহত হয়েছেন। তিনি কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি কুড়িগ্রাম জেলায়।

দুর্ঘটনায় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপারসহ তিনজন আহত হয়েছেন। শুক্রবার রাত ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

আহতরা হলেন, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, জ্যেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার (এসপি পদমর্যাদা) মো. মনিরুজ্জামান, গাড়িচালক মং সাঁই চাকমা। আহতদের মধ্যে গাড়িচালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ফেনী শহর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক সুদীপ রায় জানান, সদর উপজেলার বোগদাদীয় পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন শেষে ফেনী ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এ সময় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, দেহরক্ষী ও গাড়ি চালক গুরুতর আহত হন।

খবর পেয়ে ফেনী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে কত্যর্বরত চিকিৎসক পুলিশ সুপারের দেহরক্ষী মো. আজহারুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত গাড়ি চালক মং সাঁই চাকমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *