বদলগাছী উপজেলাবাসীকে দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল।

এস, এম মোস্তাকিম,নওগাঁ প্রতিনিধিঃ-

নওগাঁর বদলগাছী উপজেলার সকল হিন্দু সম্প্রদায়ের বাসিকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন বদলগাছী সদর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল যুগ্ন-সাধারণ সম্পাদক, বদলগাছী উপজেলা আওয়ামীলীগ।
এক শুভেচ্ছা বার্তায় বলেন শারদীয় দূর্গা পূজা হিন্দু সম্প্রদায়ের মধ্যে নিয়ে আসুক আনন্দ। ধনী, গরিব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমানভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা আমার।
কোন বৈষম্য যেন এই উৎসব ম্লান করতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান বদলগাছী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক সফল চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল।
তিনি আরো বলেন , বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে।
তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। দুর্গাদেবীর আগমনে সকল অপশক্তির বিনাশ হবে এই বসুন্ধরায় এই আশাবাদ ব্যাক্ত করেন তিনি । বাংলাদেশের সকল সাম্প্রদায়িক শক্তি, প্রতিক্রিয়াশীল গোষ্ঠী তাদের অপকর্ম থেকে সরে এসে দেশের কল্যাণে কাজ করবে বলে মনে করেন তিনি।জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় হোক মেহনতী মানুষের।

Check Also

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ২৮ নভেম্বর

ফার্স্টনিউজবিডি রিপোর্ট: এসএসসি ও সমমান পরীক্ষার ফল আগামী ২৮ নভেম্বর প্রকাশ করা হতে পারে। আগামী …

ক্যান্সার,কিডনি,লিভার সিরোসিস,স্ট্রোক প্যারালাইজড,থ্যালাসেমিয়া রোগীদের মাঝে এককালীন আর্থিক অনুদান প্রদান

বদলগাছী, উপজেলা প্রতিনিধি, বদলগাছী উপজেলা সমাজ সেবা কার্যালয় বদলগাছী কর্তৃক আয়োজিত ক্যান্সার,কিডনি,লিভার সিরোসিস,স্ট্রোক প্যারালাইজড,থ্যালাসেমিয়া রোগীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *