বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত, আইসিসিকে খোঁচা বাংলাদেশ কোচের

স্পোর্টস ডেস্ক : ম্যাচ পরিত্যক্তের দিক দিয়ে চলতি বিশ্বকাপে একটি রেকর্ড হয়েছে। ১৯৯২ ও ২০০৩ সালের বিশ্বকাপে দুটি করে ম্যাচ বাতিল হয়েছে। কিন্তু ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ সালের বিশ্বকাপে ১৬ ম্যাচের মধ্যেই বাতিল হয়েছে তিনটি ম্যাচ।

এর মধ্যে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচও রয়েছে। মঙ্গলবার বিকেলে ব্রিস্টলে শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু বৃষ্টির কারণে টস পর্যন্ত হয়নি। এজন্য বাংলাদেশ খোঁচাও দিয়েছেন ক্রিকেটের অভিভাবক সংস্থা ইন্টান্যাশনাল ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি)।

ম্যাচ বাতিলের পর এই ইংলিশ কোচ বলেন, ‘আমরা চাঁদে মানুষ পাঠাতে পারি অথচ আমরা রিজার্ভ ডে রাখতে পারি না! এটি একটি বড় আসর। এই আসরে খেলা চারদিকে ছড়িয়ে পড়ছে। তাই আমার মনে হয় খেলা না হলে সেটা দর্শকের জন্যও হতাশার।’

তিনি বলেন, ‘যৌক্তিকভাবে বৃষ্টি আসরের আয়োজকদের মাথা ব্যাথার কারণ। আমি জানি এটা কঠিন (রিজার্ভ ডে রাখা)। ম্যাচের মাঝে আমাদের সময় আছে। খেলার পর আবার আমাদের পরবর্তী ভেন্যুতে যেতে হয়।’

বাংলাদেশ এই ম্যাচে এক পয়েন্ট পেয়েছে। এই বিশ্বকাপে এখন পর্যন্ত চার ম্যাচ খেলে টাইগারদের পয়েন্ট তিন। পরবর্তী ম্যাচ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগামী সোমবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *