বাংলাদেশ সিরিজের জন্য আফগানিস্তানের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের মাটিতে টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য আলাদা আলাদা দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। ৫ই সেপ্টেম্বর চট্টগ্রামে একমাত্র টেস্টটিতে বাংলাদেশের মুখোমুখি হবে অধিনায়ক রশিদ খানের দল।

১৩ই সেপ্টেম্বর থেকে শুরু হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। বাংলাদেশের সঙ্গে এই সিরিজে আফগানিস্তানের প্রতিপক্ষ জিম্বাবুয়ে। যেখানে গ্রুপ পর্বে মোট ৪টি করে ম্যাচ খেলবে সব দলই। ২৪শে সেপ্টেম্বর শীর্ষ পয়েন্টধারী দুই মুখোমুখি হবে ফাইনালে।

আফগানিস্তানের টেস্ট দল: রশিদ খান (অধিনায়ক), আসগর আফগান, মোহাম্মদ নবী, ইহসানুল্লহ জানাত, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমাতুল্লাহ শাহিদি, ইকরাম আলী খিল, জহির খান, জাবেদ আহমেদি, আহমদ শিরজাদ, ইয়ামিন আহমাদজাই, আফছার জাজাই, শাপুর জাদরান, কাইস আহমদ।

আফগানিস্তানের টি-টোয়েন্টি দল: রশিদ খান (অধিনায়ক), আসগর আফগান, মোহাম্মদ নবী, হযরতুল্লাহ জাজাই, নাজিব তারাকাই, মুজিব উর রহমান, শরাফউদ্দিন আশরাফ, নাজিব জাদরান, শহিদুল্লাহ কামাল, করিম জানাত, গুলবাদিন নায়েব, ফরিদ আহমদ মালিক, শফিকুল্লাহ শাফাক, ফজল নিয়াজাই, দৌলত জাদরান, নবীন উল হক, রহমতুল্লাহ গুরবাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *