বান্দরবানে ব্রাশ ফায়ারে আওয়ামী লীগ নেতাকে হত্যা

অনলাইন ডেস্ক : বান্দরবান সদর উপজেলার রাজবিলার ইউনিয়নে জামছড়ি ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মার্মাকে (৫২) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার সন্ধ্যা সাতটার দিকে জামছড়ি মুখপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হয় আরো ৪ জন এরা হলেন ক্য প্রু মং (৪০), মং খয় চিং (২৬), হ্লা মং চিং (৩৫) ও উ চ থোয়াই (৭০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যা ৭টার দিকে জামছড়ি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মার্মাসহ কয়েকজন এলাকাবাসী জামছড়ি মুখপাড়ায় মহাজনের দোকানে বসে চা খাচ্ছিলেন। হঠাৎ করে মুখোশ পড়া অস্ত্রধারী ১০/১৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ এসে তাদের এলোপাথাড়ি ব্রাশ ফায়ার করে। এতে ঘটনাস্থলেই বাচনু মার্মা মারা যান এবং ৪ জন গুলিবিদ্ধ হন।

খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। পরে আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়। তবে কে বা কারা এ হত্যাকাণ্ড চালিয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

ঘটনার পর থেকে এলাকায় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এদিকে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে রাতে শহর আওয়ামী লীগের উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল বের করে দলটির নেতাকর্মীরা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। সন্ত্রাসীদের গুলিতে একজন মারা গেছে এবং ৪ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা কেন এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে এখন কিছু বলা যাচ্ছে না। তবে পাহাড়ী সন্ত্রাসী গ্রুপ ঘটনাটি ঘটিয়েছে বলে জানতে পেরেছি।

Check Also

লকডাউনে কেমন আছেন সানি লিওন

বিনোদন ডেস্ক : একুশ দিনের লকডাউন। মানুষ স্বেচ্ছায় বলেন আর সরকারি নির্দেশনায় বলেন, গৃহবন্দি। এ …

৫০ পরিবারকে খাবার দেবেন ক্রিকেটার জাহানারা

স্পোর্টস রিপোর্টার: তামিম ইকবালরা নিজেদের বেতনের অর্ধেকটা দিয়েছেন করোনা তহবিলে। যে টাকায় করোনার এই ভয়াবহতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *