‘বিএনপি নেতারা পদ্মা সেতুর উপর দিয়ে যাবেন, নাকি নিচ দিয়ে?’

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া বলেছিলেন, আওয়ামী লীগ কখনই পদ্মা সেতু শেষ করতে পারবে না। আর যদি শেষ করতেও পারে, কেউ এই সেতু দিয়ে যাবে না। তাই দেশের সাধারণ মানুষদের মনে এখন প্রশ্ন, বিএনপির নেতারা পদ্মা সেতুর নিচ দিয়ে যাবেন? নাকি উপর দিয়ে?

আজ শনিবার দুপুরে তথ্যমন্ত্রী তার সরকারি বাসভবন থেকে চট্টগ্রাম জেলা প্রশাসন আয়োজিত ‘যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত’ শীর্ষক এক ওয়েবিনারে প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপির নেতারা দেশের উন্নয়ন দেখতে পারে না। শুরু থেকেই তারা পদ্মা সেতুর বিরোধিতা করে আসছিল। এখনও পর্যন্ত ওই নেতিবাচক বক্তব্য তারা অব্যাহত রেখেছেন। কিন্তু গত বৃহস্পতিবার যখনই সেতুর সব স্প্যান বসে গেল, বিএনপি নেতাদের কোনো বক্তব্য আর খুঁজে পাওয়া গেল না। তাই দেশের সাধারণ জনগণের মনে এখন একটাই প্রশ্ন, বিএনপিসহ এসব ব্যক্তি-প্রতিষ্ঠান কি লজ্জায় মুখ লুকিয়েছেন নাকি আশাহত হয়েছেন?

হাছান মাহমুদ এক প্রশ্নের জবাবে বলেন, সরকারের কোনো ভুল হলে বিদেশিরা যে সুরে কথা বলেন, তার চেয়েও দশগুণ সুরে বিএনপি এবং এর অঙ্গ-সংস্থাগুলো আওয়াজ তুলে। দেশের এমন সাফল্যে যেখানে সবাই দেশনেত্রী শেখ হাসিনাকে বাহবা জানাচ্ছেন, সেখানে তাদের পিন পতন নীরবতা প্রমাণ করে যে তারা আশাহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *