বিকিনিতে ঝড় তুললেন সারা

বিনোদন ডেস্ক: প্রথম সিনেমাতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। তার হাতে এখন সিনেমার অভাব নেই। কিন্তু আপাতত অভিনয় নয়, সারা আলি খানের ছবি আর ভিডিও-তেই মজে রয়েছেন দর্শকরা। শুধু তাই নয়, বলিউডের ফ্যাশন জগতেও ঝড় তুলেছেন সারা। কখনও বিকিনি তো কখনও ডিজাইনার পোশাকে নজর কেড়েছেন। ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট খুললেই বোঝা যায় কতটা স্টাইলের ব্যাপারে খেয়াল রাখেন সাইফ কন্যা।

সম্প্রতি খোলামেলা পোশাকে সারার নতুন ছবি রীতিমতো নজর কেড়েছে নেটিজেনদের। ছবিতে কালো বিকিনিতে দেখা যাচ্ছে নবাব কন্যাকে। যেখানে ব্যাপক আবেদনময়ী লাগছে তাকে।

তাক লাগানো এ ছবির নীচে একের পর এক কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। এর সঙ্গে অবশ্যই লাইক-শেয়ার তো আছেই। এখনও পর্যন্ত বিকিনিতে সারার ছবিতে কয়েক হাজার লাইক পড়েছে। কয়েকমাস আগেই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছিলেন সারা। সঙ্গে ছিলেন মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি। পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। প্রায় প্রত্যেকদিনই বিকিনি পরে ছবি পোস্ট করছেন। সেসব ছবি কার্যত শীতের দিনে পারদ চড়িয়েছে। সম্প্রতি স্কুবা ডাইভিং-এর ছবিও পোস্ট করেছেন নবাব-কন্যা। সেখানেও বিকিনি পড়ে জলের তলায় ডুব দিয়েছেন তিনি।

Check Also

সারা আলীর গভীর চুম্বন!

বিনোদন ডেস্ক: অভিনেত্রী সারা আলি খানের ‘লাভ আজ কাল’ ছবির সিক্যুয়েলের ট্রেলার। ছবিটি পরিচালনা করেছেন …

সারার হৃদয়ে কার বসবাস

বিনোদন ডেস্ক: বলিউডে পা রেখে বাজিমাত করেছেন সারা আলী খান। ইন্ডাস্ট্রিতে ইতোমধ্যে অবস্থান পাকাপক্ত করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *