বিদ্যা সিনহা মিমের ব্যস্ততা

বিনোদন রিপোর্টার: বেশ ব্যস্ততার মধ্যদিয়েই যাচ্ছে বিদ্যা সিনহা মিমের। নতুন নতুন সিনেমা আর বিজ্ঞাপনে কাজ করার মধ্যদিয়েই কেটে যাচ্ছে তার সময়। এরইমধ্যে গত শুক্রবার তিনি শেষ করেছেন অমিতাভ রেজার নির্দেশনায় ইমামী সেভেন ওয়েলস ওয়ানের বিজ্ঞাপনের কাজ। এই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন তিনি। তিন বছর আগে অমিতাভ রেজার নির্দেশনাতেই মিম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। এবার তিন বছর পর নতুন কোনো প্রতিষ্ঠানের তেলের বিজ্ঞাপনে মডেল হলেন।

এদিকে আজ বিদ্যা সিনহা মিমের জন্মদিন। এদিনে বাবা মাসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গেই দিনটি উদযাপন করছেন তিনি।

অন্যদিকে জন্মদিনের রেশ শেষ হতে না হতেই আগামীকাল থেকে মিম রায়হান রাফির পরিচালনায় আবারো ‘পরাণ’ সিনেমার কাজ শুরু করবেন। টানা বেশ কয়েকদিন এই সিনেমার কাজ শেষে আগামী ২০শে নভেম্বর থেকে রায়হান রাফিরই পরিচালনায় ‘ইত্তেফাক’ সিনেমার কাজ শুরু করবেন তিনি। ‘পরাণ’ সিনেমাতে মিমের বিপরীতে আছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ এবং ‘ইত্তেফাক’ সিনেমাতে আছেন সিয়াম আহমেদ। এ অভিনেতার সঙ্গে ‘ইত্তেফাক’-এর মাধ্যমেই প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে দর্শকের সামনে আসছেন এ অভিনেত্রী। গেল মাসে মুক্তি পেয়েছে মিম অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটি। এতে তিনি পুষ্প চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেন।

বিদ্যা সিনহা মিম প্রয়াত খালিদ মাহমুদ মিঠুর পরিচালনায় ‘জোনাকীর আলো’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন। তার অভিনীত প্রথম সিনেমা হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’। তার অভিনীত অন্য উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে ‘আমার প্রাণের প্রিয়া’, ‘তারকাঁটা’, ‘পদ্ম পাতার জল’, ‘সুইটহার্ট’, ‘ভালোবাসা এমনই হয়’, ‘দুলাভাই জিন্দাবাদ’, ‘পাষাণ’, ‘আমি নেতা হবো’, ‘সুলতান’ ইত্যাদি। সিনেমাতে অভিনয়ের কারণে বিদ্যা সিনহা মিমকে নাটকে এখন দেখা যায় না বললেই চলে। তবে এরইমধ্যে অনিমেষ আইচের নির্দেশনায় ‘বিউটি অ্যান্ড বুলেট’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করেছেন।

সাম্প্রতিক সময়ে তাহসান খানের সঙ্গে জিপি’র একটি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করে প্রশংসিত হয়েছেন মিম। গতকাল এ পর্দাকন্যা ঢাকা ইন্টারকন্টিনেন্টালে একটি রিয়েলিটি শোর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে পারফর্ম করেন।

Check Also

এসপি হারুনের বিরুদ্ধে শিগগিরই তদন্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক: পুলিশ সুপার হারুন অর রশিদের বিরুদ্ধে ওঠা অভিযোগের শিগগিরই তদন্ত শুরু হবে বলে …

আমার বাবা প্রতিহিংসার শিকার: খোকাপুত্র ইশরাক

নিজস্ব প্রতিবেদক : সাদেক হোসেন খোকার বড় ছেলে ইশরাক হোসেন বলেছেন, আমার বাবা রাজনৈতিক প্রতিহিংসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *