Sujana

বিনোদন জগতকে বিদায় জানালেন সুজানা

স্টাফ রিপোর্টার: বিনোদন জগত ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন আলোচিত মডেল-অভিনেত্রী সুজানা জাফর। সম্প্রতি এমন সিদ্ধান্তের কথাই জানিয়েছেন তিনি। প্রায় দেড় যুগের শোবিজ ক্যারিয়ারে বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও নাটকে অভিনয় করে ব্যাপক আলোচিত হয়েছেন তিনি। শুধু তাই নয়, সামাজিক কাজের মাধ্যমেও প্রশংসা কুড়িয়েছেন, পেয়েছেন অসংখ্য মানুষের ভালোবাসা। ব্যবসার পাশাপাশি মানুষের কল্যাণে কাজ করে যাবেন বলে জানালেন এ মডেল-অভিনেত্রী।

লকডাউনের আগে থেকেই দুবাইতে রয়েছেন সুজানা জাফর। সেখানে থেকেও দুবাই প্রবাসী যারা লকডাউনের কারণে খারাপ অবস্থায় ছিলেন, তাদের সহযোগিতা করেছেন। দুবাই থেকে সহযোগিতা করেছেন দেশের অসহায় অনেক পরিবারকেও।

এবার সেখান থেকেই শোবিজ ছাড়ার কথা জানালেন তিনি। সুজানা বলেন, শোবিজের কাজ আমি এমনিতে কমিয়ে দিয়েছিলাম। গত কয়েক বছর ধরেই কম কাজ করছিলাম। ব্যবসায় মনোযোগী হয়েছি এই সময়ে। ৩ বছর আগে বুটিকস ব্যবসায় নামি, তখন থেকেই নিজেকে মিডিয়া থেকে সরিয়ে নেয়ার চিন্তা করছিলাম। সেজন্য খুব কম কাজ করা হয়েছে। এর বাইরে তখন থেকেই আশ্রম ও অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছি। দুবাইতে এসেও এই কাজ করে যাচ্ছি। আসলে মানুষের জন্য কাজ করতে পারলে একটা শান্তি পাওয়া যায়। তাই সেটাই করছি।

সুজানা বলেন, দুই বছর আগে ওমরাহ্‌ হজ পালনের পর মিডিয়া থেকে মন আরো সরে যায়। আগের মতো আগ্রহও পাই না মিডিয়ায় কাজ করার। কারণ অনেক পরিবর্তন এসেছে শোবিজে। পরিবেশটাও আগের মতো নেই। ক্যারিয়ারের প্রথমদিকে কাজের যেমন পরিবেশ ছিল এখন তেমনটা নেই। সে কারণেই আমার কাছে এখন শোবিজ কমফোর্টেবল না। এ কারণেই এ সিদ্ধান্ত নিলাম।

সুজানা বলেন, গত কয়েক মাসে করোনা পরিস্থিতিতে দুবাইতে রয়েছি। এই সময়ে হোম কোয়ারেন্টিনে থেকে নিয়মিত নামাজ পড়েছি। কোরআন, হাদিস থেকে অনেক বেশি জ্ঞান নিয়েছি। সেসব জ্ঞান থেকে আমার উপলব্ধি হয়েছে শোবিজে আমার কাজ করা আর ঠিক হবে না। কোরআন, হাদিস থেকে যা শিখেছি তার মাধ্যমে অন্যরকম শান্তি পেয়েছি, যা আগে কখনো পাইনি। শোবিজে কাজ করার মন-মানসিকতা আর নেই। তাই আর কাজ করবো না।

Check Also

আলাদিনের দৈত্য জাহিদ

বিনোদন প্রতিবেদক : ‘হাঁটতে হাঁটতে মরুভূমিতে ক্লান্ত হয়ে বসে পড়লেন সিয়াম আহমেদ। পানির খোঁজ করতে …

যৌন দৃশ্য ফাঁস নিয়ে মুখ খুললেন রাধিকা

বিনোদন ডেস্ক : রাধিকা আপ্তের ঘনিষ্ঠ দৃশ্য ছড়িয়ে পড়ার ঘটনা নতুন নয়। আগেও একাধিকবার সিনেমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *