বিরতির পর ফের ন্যান্‌সি

স্টাফ রিপোর্টার: বিরতির পর ফের গানে সরব হচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। পরিবারের সবাই এক সপ্তাহ জ্বরে ভুগেছেন এ গায়িকা। করোনার এই সময়ে তাই আতঙ্কেই ছিলেন। তবে তেমন কিছু হয়নি বলে জানান ন্যান্‌সি। এখন সবাই সুস্থ হয়ে উঠেছেন।

ন্যান্‌সি বলেন, এই সময় জ্বর হওয়া মানেই টেনশন। আর পরিবারের সবার হওয়ায় ঘাবড়ে গিয়েছিলাম কিছুটা। এখন আল্লাহর রহমতে সবাই ভালো আছি। সুস্থ হয়ে এরইমধ্যে কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছি।

এদিকে তারই ধারাবাহিকতায় আজ মাছরাঙা টিভির ‘রাঙা রাত’ এ সরাসরি গাইবেন ন্যান্‌সি। শুধু তাই নয়, দুটি নতুন গানে কণ্ঠ দেয়ার কথা রয়েছে তার। এরমধ্যে হাবিব ওয়াহিদের সঙ্গে একটি মৌলিক দ্বৈত গানে কণ্ঠ দেবেন বলে জানালেন। এর বাইরে মীর মাসুমের সুরেও গাইবেন একটি গান। ন্যান্‌সি বলেন, আজই (শুক্রবার) ঢাকায় ফিরছি। ফিরেই মাছরাঙা টিভির লাইভে রাতে অংশ নেবো। এর আগে রেকর্ডিং হতে পারে হাবিব ভাইয়ের স্টুডিওতে। তার সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দেবো। এর বাইরে আরো কিছু কাজের ব্যাপারেও কথা হচ্ছে। দেখা যাক কী হয়। চলচ্চিত্রের গানের কি অবস্থা? ন্যান্‌সি বলেন, চলচ্চিত্রের গান করছি, তবে আগের তুলনায় কম। চলচ্চিত্রের অবস্থা এমনিতেই ভালো না, করোনায় অবস্থা আরো খারাপ করে দিয়েছে। এরমধ্যেও বেশকিছু ছবির ঘোষণার খবর শুনছি। সেগুলো হওয়া খুব জরুরি চলচ্চিত্র তথা চলচ্চিত্রের গানের উন্নয়নের জন্য। এদিকে ন্যান্‌সি জানালেন, অনুপম মিউজিকের ১০টি চলচ্চিত্রের ১০টি গান নতুন সংগীতায়োজনে করছেন তিনি। এরমধ্যে কয়েকটি গানের রেকর্ডও হয়ে গেছে। বাকিগুলোও হবে সামনে। ন্যান্‌সি বলেন, এক বছরে ১০টি গান নতুন সংগীতায়োজনে করছি। আশা করছি গানগুলো প্রকাশ হলে ভালো লাগবে সবার। চলতি সময় প্রসঙ্গে এ শীর্ষ তারকা বলেন, করোনার এই সময়ে আসলে মানসিকভাবে ভালো থাকার চেষ্টা করতে হবে। এখন আর বসে থাকাও যাবে না। তবে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *