বিরাটের নাম দিয়ে শুরু, আনুশকা দিয়ে শেষ

বিনোদন ডেস্ক: জন্মের পর থেকেই জুনিয়র বিরুষ্কাকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। এছাড়াও বিরুষ্কা তাদের মেয়ের নাম কী রাখবেন সেই ভাবনাতেও উত্তাল ছিল সোশ্যাল মিডিয়া। কিন্তু সেই মুহূর্তে কিছুই জানাননি বিরাট-আনুশকা। তবে অনুরাগীদের আর অপেক্ষায় রাখলেন না বিরুষ্কা। অবশেষে ২১ দিন পর প্রকাশ্যে এনেছেন জুনিয়র বিরুষ্কার ছবি এবং নাম।

সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে মেয়ের সঙ্গে ছবি এবং নাম দিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্ট্যাটাস শেয়ার করেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।তবে কী নাম রাখা হলো জুনিয়র বিরুষ্কার?

বিরাটের নাম দিয়ে শুরু হয়ে আনুশকার নামে শেষ হলো ‘ভামিকা’। হ্যাঁ, ঠিকই ধরেছেন “ভামিকা” রাখা হয়েছে জুনিয়র বিরুষ্কার নাম।

ছবির ক্যাপশনে আনুশকা লিখেছেন, ‘একে অপরকে ভালবেসে, একে অপরকে সম্মান জানিয়ে, আমরা একসঙ্গে জীবনযাপন করছি। কিন্তু এই যে ছোট্ট প্রাণ, ভামিকা, আমাদের দু’জনের জীবনে অন্য একটি মাত্রা এনে দিল। চোখের জল, হাসি, চিন্তা, প্রশান্তি— এই সব ক’টা অনুভূতি যেন একটা মুহূর্তে মনের মধ্যে খেলে যায়’। ‘ঘুম কমেছে, কিন্তু আমাদের মন ভরে আছে’- বলেও জানান তিনি।

এছাড়াও পোস্টের শেষে সকলকে ভালবাসা জানিয়েছেন আনুশকা।

প্রসঙ্গত, চলতি বছরের ১১ জানুয়ারি বিরাট কোহলি এবং আনুশকা শর্মার ঘর আলো করে আসে নতুন সদস্য। বিরাট টুইট করে সবাইকে তার বাবা হওয়ার খুশির খবর জানিয়েছিলেন। তবে শুরু থেকেই মেয়ের ছবি যাতে প্রকাশ্যে না আসে, তার জন্য পরিবার এবং ঘনিষ্ঠদের গতিবিধির উপরও কড়া নজর রাখেন বিরাট, আনুশকা।

পাপারাৎজিদের চুপ রাখতে তাদের ধন্যবাদ জানিয়ে উপহার পাঠান তারকা দম্পতি। শুধু তাই নয়, উপযুক্ত সময়ে তাঁরা মেয়ের ছবি প্রকাশ্যে আনবেন বলেও জানান বিরাট-আনুশকা। অবশেষে অপেক্ষার অবসান ঘটালো এই তারকা জুটি।

Check Also

অন্তঃসত্ত্বা আনুশকা ভাইরাল

বিনোদন ডেস্ক: মা হতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। সম্প্রতি বিরাট কোহলির সঙ্গে একটি …

আনুশকার প্রশ্ন

বিনোদন ডেস্ক: স্বাস্থ্যগত জটিলতার কারণে বন্য ও পোষা প্রাণী খাওয়া নিয়ে বিভিন্ন দেশের সরকার নিরুৎসাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *