বিশ্বকাপ ফাইনালে বাংলাদেশের এমপিরা

স্পোর্টস ডেস্ক : ইন্টার পার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছে বাংলাদেশ দল। আজ শুক্রবার ইংল্যান্ডকে ৩৭ রানে হারিয়ে ফাইনালের টিকিট কাটেন নাইমুর রাহমান দুর্জয়রা।

ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ রান করে ১৮২। উইকেট হারায় পাঁচটি। জবাবে খেলতে নেমে ১৪৫ রানে সবকটি উইকেট হারায় ইংল্যান্ডের পার্লামেন্টারিয়ানরা।

ফাইনালে বাংলাদেশ খেলবে আগের ম্যাচে হারিয়ে দেয়া পাকিস্তান সাংসদদের বিপক্ষে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়।

এর আগে তিনটি দলকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে উঠেছিল বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল। ক্রিকেট খেলুড়ে ৮ দেশের এমপিদের নিয়ে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

বাংলাদেশের সংসদীয় ক্রিকেট দল: নাঈমুর রহমান দুর্জয় (অধিনায়ক), পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (যুব ও ক্রীড়া বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি), নুরুন্নবী চৌধুরী শাওন, নাহিম রাজ্জাক, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, জুয়েল আরেং, আনোয়ারুল আবেদীন খান তুহিন, আহসান আদিলুর রহমান আদিল, ছোট মনির, সানোয়ার হোসেন, শফিকুল ইসলাম শিমুল, ফাহিম গোলন্দাজ বাবেল, মোহাম্মদ আয়েনউদ্দিন, শামীম হায়দার পাটোয়ারি, আনোয়ারুল আজীম আনার।

Check Also

রুদ্ধশ্বাস ফাইনাল: ক্রিকেট বিশ্বের নতুন রাজা ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক : কে জিতবে বিশ্বকাপ? ক্রিকেটপ্রেমীরা ছিলেন টান টান উত্তেজনায়। আর রুদ্ধশ্বাস এক ফাইনাল …

হঠাৎ অবসরের বার্তা হামিদের

স্পোর্টস ডেস্ক : ১৯৯২ সালের বিশ্বকাপে সর্বোচ্চ ৭ ম্যাচ হেরেছিল জিম্বাবুয়ে। এবারের বিশ্বকাপে টানা ৮ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *