‘বিশ্বসুন্দরী’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার

বিনোদন ডেস্ক: আজ ৩০ জুলাই মাছরাঙা টেলিভিশনের ১০ম বর্ষপূর্তি। ১১ বছরে পা রাখছে বেসরকারি এই চ্যানেলটি। আর তাই দর্শকদের জন্য বিশেষ উপহার হিসেবে শুক্রবার ও শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচারিত হবে দর্শকপ্রিয় পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’।

চয়নিকা চৌধুরী পরিচালিত এই চলচ্চিত্রটি সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেডের প্রযোজিত। সম্প্রচার সহযোগী যেহেতু মাছরাঙা টেলিভিশন, সে কারণে মাছরাঙার পর্দাতেই বিশেষ দিনে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে। পরীমনি-সিয়াম অভিনীত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রটি গেলো বছরের ১১ ডিসেম্বর মুক্তি পায়।

চলচ্চিত্রটি টানা ১৬ সপ্তাহ প্রেক্ষাগৃহে প্রদর্শন হয়েছে। মাঝে রোজার বিরতি পেরিয়ে ঈদের দিন থেকে বেশ কিছু প্রেক্ষাগৃহেও প্রদর্শিত হয়েছে।

কনা-ইমরানের গাওয়া এ চলচ্চিত্রের একটি গান ‘তুই কি আমার হবি রে’ এখন পর্যন্ত ইউটিউবে দেখা হয়েছে ৫ কোটি ৪০ লাখ বার। মাছরাঙা টিভি অফিসিয়াল ও পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত হয়েছিল।

রুম্মান রশীদ খান-এর কাহিনী, চিত্রনাট্য, সংলাপে ‘বিশ্বসুন্দরী’ ছবিতে পরীমনি-সিয়াম আহমেদ ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, খালেদ হোসেন সুজন, হীরা, সীমান্ত এবং একটি বিশেষ চরিত্রে চিত্রনায়ক আলমগীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *