সদ্যপ্রাপ্ত

বিয়ে করা শিখেছ, বউয়ের দায়িত্ব নেওয়া শেখো নাই…

বিনোদন ডেস্ক: গায়ক ইলিয়াস ও মডেল-অভিনেত্রী সুবাহর দাম্পত্য কলহ এখন চরম আকার ধারণ করেছে। বিয়ের এক মাস না পেরোতেই দুজনের সংসারে কলহ শুরু হয়। এরপর ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন সুবাহ। এমনকি এই গায়কের বিরুদ্ধে একাধিক মামলাও করেন। সুবাহর বিরুদ্ধেও পাল্টা মামলা করেন ইলিয়াস।

এদিকে বৃহস্পতিবার (১০ মার্চ) ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সুবাহ। সেখানে কারও নাম উল্লেখ না করলেও নায়িকা যে তার স্বামী ইলিয়াসকেই ইঙ্গিত করেছেন সেটি স্পষ্ট। তিনি লিখেছেন, ‘শুধু হালি হালি বিয়ে করা শিখেছ, ফেসবুকে নেতাদের সঙ্গে সেলফি তুলে শো-অফ আর ধান্দা করা শিখেছ! দেনমোহর শোধ করা শেখো নাই? বউয়ের দায়িত্ব নেওয়া শেখো নাই… আফসোস!’

‘এটা তোমার ব্যর্থতা না, তোমার বাপ-মায়ের ব্যর্থতা। তাদের ছেলেকে মেয়েদের জীবন নষ্ট করতে শিখিয়েছে, দায়িত্ব নিতে শেখায়নি। সমস্যা নেই তোমাকে সময়ই ইনশাআল্লাহ শিক্ষা দিয়ে দেবে, যেন পরবর্তী সময় কাউকে বিয়ে করার আগে দায়িত্ব নিয়ে দেনমোহর পরিশোধ করে হালি হালি বিয়ে করতে পারো।’

প্রসঙ্গত, ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। তাদের সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে আগেই। ২০২১ সালের বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেন নাসির।

এদিকে সুবাহর চোখে ইলিয়াস দেখতে নাসিরের মতো। আর তাই তিনি এই গায়কের প্রেমে পড়েন। গত বছরের ১ ডিসেম্বর তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন শাহ হুমায়রা সুবাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *