বেজায় চটেছেন আনুশকা

বিনোদন ডেস্ক: বিরাট কোহলি ও আনুশকা শর্মা আপ্রাণ চেষ্টা করেছিলেন, তাদের কন্যা ভামিকার ছবি যেন প্রকাশ্যে না আসে। নেট দুনিয়ায় কোনোভাবেই মেয়েকে আনতে চাননি আনুশকা-কোহলি। কিন্তু শেষরক্ষা হয়নি। তাদের একমাত্র মেয়ে ভামিকার ছবি নেট দুনিয়ায় ছেয়ে গেছে। আর প্রকাশের পরপরই ছবিটি ভাইরাল হয়েছে। আনুশকা ও কোহলি ভক্তরা মেয়ে ভামিকার ছবি দেখে আবেগে আপ্লুত। বেশ খুশি তারা। কিন্তু এতে বেজায় চটেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

সম্প্রতি আনুশকা মেয়ে ভামিকাকে কোলে নিয়ে বিরাট কোহলির ম্যাচ উপভোগ করতে মাঠে গিয়েছিলেন। আর সেখানেই কোনো পাপারাজ্জির ক্যামেরায় বন্দি হয় আনুশকার কোলে থাকা ভামিকা।

মেয়ের ছবি ভাইরাল হওয়ায় আনুশকা তার ইনস্টা স্টোরিতে লিখেছেন, হ্যালো, আমরা জানতে পেরেছি যে গতকাল স্টেডিয়ামে আমাদের মেয়ের ছবি তোলা হয়েছে, আর তারপর তা দ্রুত ভাইরাল হয়ে গেছে। আমরা সবাইকে বলতে চাই, আমরা জানতাম না যে আমাদের ওপর ক্যামেরার নজর ছিল। এ বিষয়ের ওপর আমাদের অবস্থান আর অনুরোধ একই আছে। আমরা সত্যি খুশি হব, ভামিকার ছবি ক্লিক আর প্রকাশিত না করলে। আর এর কারণ আপনাদের আগেই জানিয়েছি। ধন্যবাদ।

২০২১ সালের ১১ জানুয়ারি ভামিকার জন্ম। আর তখনই বিরাট কোহলি ও আনুশকা চিত্রগ্রাহক আর গণমাধ্যমকে স্পষ্ট করে বলেছিলেন, তারা তাদের মেয়েকে প্রচারের আলোয় আনতে চান না। এ তারকা দম্পতি তাদের মেয়েকে এক স্বাভাবিক জীবন দিতে চান। কিন্তু শেষরক্ষা হলো না।

Check Also

বিরাটের নাম দিয়ে শুরু, আনুশকা দিয়ে শেষ

বিনোদন ডেস্ক: জন্মের পর থেকেই জুনিয়র বিরুষ্কাকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। এছাড়াও বিরুষ্কা তাদের …

অন্তঃসত্ত্বা আনুশকা ভাইরাল

বিনোদন ডেস্ক: মা হতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। সম্প্রতি বিরাট কোহলির সঙ্গে একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *