ভালো কিছুর আশা মাহিয়া মাহির

বিনোদন রিপোর্টার: ‘জান্নাত’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসিত হন মাহিয়া মাহি। তারপর থেকে তারা একসঙ্গে টানা কাজ করে যাচ্ছেন। ‘জান্নাত’র পর ‘আনন্দ অশ্রু’ ও ‘আশীর্বাদ’ নামে- দুটি ছবির কাজ শেষ করেন ‘অগ্নি’ খ্যাত নায়িকা মাহি।

এরমধ্যে সম্প্রতি এই পরিচালকের আরো একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নতুন ছবিটির নাম ‘যাও পাখি বলো তারে’। মাহি জানান, ফেব্রুয়ারিতে শুটিং শুরু হবে। পরিচালক আমাকে এমনটাই জানিয়েছেন। বর্তমানে চলছে গান রেকর্ডিং ও প্রি-প্রডাকশনের কাজ।

সম্পূর্ণ গ্রামীণ পটভূমির গল্প নিয়ে নির্মিত হবে ছবিটি। তাই শুটিংয়ের আগে নিজেকে মানসিক ও শারীরিকভাবে প্রস্তুত করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। পরিচালকের প্রসঙ্গ টেনে মাহি বলেন, মানিক ভাই যেহেতু পরিচালক, আমার টেনশন কম। তিনি জানেন কীভাবে একজন শিল্পীর কাছ থেকে সেরাটা বের করে আনতে হয়। তাই বেশি চাপ নিচ্ছি না। ভালো কিছু হবে আশা করছি। ছবিতে মাহির বিপরীতে থাকছেন এ কে আজাদ আদর, শিগগিরই মানিকের মুক্তি প্রতীক্ষিত ‘স্বপ্নে দেখা রাজকন্যায়’ অভিষেক হবে এ নায়কের। এদিকে সর্বশেষ ওটিটি প্ল্যাটফরমে ধরা দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার অভিনীত ‘নবাব এলএলবি’-এর দ্বিতীয় খণ্ড মুক্তি পেয়েছে সম্প্রতি। সিনেমাতে তার অভিনয় প্রশংসিত হয়েছে দর্শক মহলে। তবে এই নায়িকা রয়েছেন নীরব ভূমিকায়।

পরিচালকের সঙ্গে ব্যক্তিগত ঝামেলার কারণে সিনেমাটি কোনো প্রকার প্রচারণায় অংশ নেননি। এমনকি দর্শকদের ছবিটি দেখার আহ্বানও জানাননি। মাহি আরো জানান, কিছু পুরনো ছবি আটকে আছে। সেগুলোর শুটিং শুরু করবেন। কথায় কথায় মাহি ওটিটিতে সরব হওয়ার ইঙ্গিত দেন। বলেন, সামনে ওটিটির দিন। ভালো ভালো প্রস্তাব আসছে ইদানীং। বাজেটও ভালো। সামনে কিছু কাজ করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *