মারুফ জানালেন তিনি ও তার স্ত্রী করোনায় আক্রান্ত নন

বিনোদন ডেস্ক : নিউ ইয়র্কে বসবাসরত বাংলাদেশী চিত্রনায়ক কাজী মারুফ গণমাধ্যমকে জানিয়েছেন তিনি ও তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত নন। শনিবার বাংলাদেশী সময় সন্ধ্যার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় খবর ছড়ায় স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কাজী মারুফ। এমন কী মারুফের বাবা খ্যতিমান চিত্রনির্মাতা কাজী হায়াৎও গণমাধ্যমকে ছেলে ও ছেলের স্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিন্ত করেন।

কিন্তু শনিবার মধ্যরাতের পর জানা যায়, জ্বরে আক্রান্ত হয়েছেন মারুফ ও তার স্ত্রী। তবে এটি করোনা ভাইরাসের আক্রমণ নয়।

বিষয়টি নিয়ে কাজী মারুফ গণমাধ্যমকে বলেন, আমরা ভালো আছি। বাবা জ্বরের সংবাদ শুনে উদ্বিগ্ন হয়ে এসব বলেছেন। আমাদের তেমন কিছু হয়নি।
যুক্তরাষ্ট্রে এই মুহূর্তে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এর মধ্যেই জ্বর। এই কারণে খবরটা এমনভাবে হয়তো ছড়িয়েছে। মারুফের করোনা না হওয়ার সংবাদে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন তার ভক্তরা।

প্রসঙ্গত, ২০০২ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় দিয়ে কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন। প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন এ অভিনেতা। এরপর আরো বেশ কিছু সিনেমা উপহার দিয়েছেন কাজী মারুফ। ক্যারিয়ারের শুরুর দিকে বাবা কাজী হায়াৎ পরিচালিত ছবিগুলোতে অভিনয় করে প্রশংসিত এ অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *