মিন্নির জামিন আদেশ পৌঁছেছে বরগুনার আদালতে

অনলাইন ডেস্ক : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার আসামি তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির হাইকোর্টের দেয়া জামিন আদেশের কপি বরগুনার আদালতে পৌঁছেছে। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে জামিন আদেশের স্বাক্ষরিত কপিটি আদালতে পৌঁছায়।

মিন্নির আইনজীবী মো. মাহবুবুল বারী আসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, মিন্নির হাইকোর্টের জামিনের আদেশের স্বাক্ষরিত কপি দুপুর ১টার দিকে বরগুনার আদালতে এসে পৌঁছেছে। এখন আমরা মিন্নির পক্ষে বেলবন্ড (জামিননামা) দাখিলের অনুরোধ করবো। আদালতের বিচারক বেলবন্ড গ্রহণ করে কারা কর্তৃপক্ষকে রিলিজ অর্ডার পাঠাবেন।

তিনি বলেন, আমরা আশা করছি, সকল দাপ্তরিক কাজ শেষ করে আজকের মধ্যেই মিন্নিকে মুক্ত করা সম্ভব হবে। এর আগে মিন্নিকে গতকাল সোমবার হাইকোর্টের দেয়া জামিন স্থগিত চেয়ে করা রাষ্ট্রপক্ষের আপিল আবেদনের ওপর নো-অর্ডার দেন সুপ্রিম কোর্টের চেম্বার আদালত। এর ফলে তার জামিনে আর কোনো বাধা নেই বলে জানান আইনজীবীরা।

গত ২৬শে জুন বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তাকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *