‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় শীর্ষ দশে জেসিয়া

বিনোদন ডেস্ক: চীনে মিস ওয়ার্ল্ডের বিশ্বমঞ্চে বাংলাদেশের পতাকা হাতে নেতৃত্ব দিয়েছিলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম বিজয়ী জেসিয়া ইসলাম। এবার ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতাতেও অংশ নিলেন তিনি এবং দেড় হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে শীর্ষ দশে উঠে এসেছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে আয়োজক কমিটির কর্মকর্তা মাসুদ আহমেদ জানান, প্রতিযোগিতায় অংশ নেয়ার নীতিমালায় ছিল; অন্য প্রতিযোগিতায় অংশ নিলেও কেউ চাইলে মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগীতায় অংশ নিতে পারবেন। জেসিয়াও স্বাভাবিক প্রক্রিয়ায় নিবন্ধন করে এতে অংশ নেন। সেরা ৫০ জনের তালিকা হওয়ার পর জানা যায় জেসিয়াও প্রতিযোগী। এখন তিনি শীর্ষ দশে।

এ প্রসঙ্গে জেসিয়া বলেন, ‘এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা। আগে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেও মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতায় অনেক নতুন অভিজ্ঞতা হচ্ছে। শেখার তো কোনো শেষ নেই। নতুন কিছু শিখতেই এখানে নিবন্ধন করেছিলাম। এখন সেরা ১০-এ আছি। আরও অনেক পথ বাকি।’

জেসিয়া ছাড়াও অন্য প্রতিযোগীরা হলেন শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।

আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে। এ অনুষ্ঠানে বিজয়ীকে ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *