মুগ্ধ করলেন আলিয়া

বিনোদন ডেস্ক: আলিয়া ভাটের ছবির গানের অন্য রূপ দিলেন আলিয়া এফ (ফার্নিচারওয়ালা)। অভিনেত্রী পূজা বেদীর মেয়ে এই সবে পা রেখেছেন বলিউডে। এরই মধ্যে সমালোচকদের প্রশংসা অর্জন করে নিয়েছেন তিনি। সাইফ আলী খান ও তাবুর সঙ্গে অভিনয় করে পর্দায় হাতেখড়ি তার। ছবির নাম, ‘জওয়ানি জানেমন’।

অভিনয় দক্ষতার পাশাপাশি তার নাচের দক্ষতার বিষয়ে অবগত অনেক নেটাগরিক। ফের সে রকমই নিদর্শন দিলেন অভিনেত্রী। বেছে নিলেন তার পছন্দের গান।

‘কলঙ্ক’ ছবির টাইটেল ট্র‍্যাক, ‘ম্যায় তেরা’। কোরিয়োগ্রাফার উৎকর্ষের সঙ্গে নাচের ভিডিও তৈরি করলেন তিনি। শরীর মেলালেন গানের তালে তালে। পালকের মতো উঠছেন ও নামছেন আলিয়া। যেন হাড় নেই তার শরীরে। গানের সুর-ছন্দের সঙ্গে এত সুন্দর মেলবন্ধনে মুগ্ধ তারকা থেকে সাধারণ মানুষ। হাততালি দিয়ে উঠলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা।

গায়িকা প্রকৃতি কক্কর বলেন, ‘তুমি ম্যাজিক’! ভালোবাসা জানালেন আরও তারকা। ক্যাপশনটি পড়ে বোঝা গেল, স্পষ্ট দৃশ্যমান না হলেও এই কোরিয়োগ্রাফির প্রাক্টিস করতে করতে একাধিক বার চোট পেয়েছেন তিনি। পায়ে ক্ষত চিহ্নও রয়েছে। জানালেন, যদি আপনাদের ভাল লাগে, তবে বুঝব যে পায়ের ক্ষতগুলো সার্থক।

Check Also

বিয়ে নিয়ে খোলামেলা আলিয়া

বিনোদন ডেস্ক: আমি নিজেই সত্যি বলতে নিজের বিয়ের খবর জানি না। কাজ নিয়ে এতটাই ব্যস্ত …

পানির নিচে খোলামেলা আলিয়া

বিনোদন ডেস্ক : বর্তমান প্রজন্মের মধ্যে আলিয়া ভাটকে বলিউডের অন্যতম মেধাবি অভিনেত্রী হিসেবে ধরা হয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *