মুরাদনগরে বন্ধ হলো মিজান আযহারীর মাহফিল

আবুল কালাম আজাদ ভূইয়া, কুমিল্লা খেকে : মুরাদনগরে বিতর্কিত বক্তা মিজানুর রহমান আযহারীর মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন।
স্থানীয় সূত্র জানায়, কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলার জাহাপুর স্কুল এন্ড কলেজ মাঠে ৭, ৮, ৯ ফেব্রæয়ারী ৩ দিনব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হওয়র কথা ছিল। মূলত তাফসিরুল কোরআন মাহফিল ঘোষণা থাকলেও বিতর্কিত বক্তা মিজানুর রহমান আযহারীর আগমনকেই প্রাধান্য দিয়ে প্রচার-প্রচারনা ও চাঁদা আদায় চলছিল। এতে এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরা ক্ষুব্ধ হয়ে প্রশাসনের কাছে তা বন্ধের আবেদন করেন। প্রশাসন ওই ঘটনার সত্যতা পেয়ে মাহফিল বন্ধের জন্য আয়োজকদের নির্দেশ দেন।

এলাকার একজন ইসলামি চিন্তাবিদ জানান, ওই বক্তা একটি রাজনৈতিক দলের এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে। এটি এ দেশের মুসলমানেরা ও সরকারের সংশ্লিষ্টরা ইতিমধ্যেই বুঝতে পেরে দেশের বিভিন্ন স্থানে তার মাহফিল বন্ধ করে দিচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, স্থানীয় লোকদের অভিযোগ এবং তার রাষ্ট্রবিরোধী বক্তব্য সহ বিভিন্ন কর্মকান্ড প্রশাসনের নজরে এসেছে। এ কারণে আয়োজকদেরকে ওই বিতর্কিত বক্তার মাহফিল বন্ধের নির্দেশ দেয়া হয়েছে।
এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঞ্জুর আলম জানান, প্রশাসনের কোনো অনুমতি ছাড়াই জাহাপুর স্কুল এন্ড কলেজ মাঠে ওই বিতর্কিত বক্তাকে দিয়ে মাহফিলের আয়োজন চলছিল। সেটি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

Check Also

বিকিনিতে ঝড় তুললেন সারা

বিনোদন ডেস্ক: প্রথম সিনেমাতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। তার হাতে এখন সিনেমার অভাব নেই। কিন্তু …

নতুন নায়িকা খুঁজছেন শাকিব খান

বিনোদন রিপোর্টার: ঢাকাই ছবির নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। সর্বশেষ এই নায়ক ও পরিচালক মালেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *