মেসির অভিষেক: ১০ দিন আগেই শেষ সব টিকিট!

স্পোর্টস ডেস্ক: সম্প্রতি দীর্ঘদিনের ক্লাব বার্সেলোনা ছেড়েছেন ফুটবল জাদুকর মেসি। পরে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে আগামী সপ্তাহেই পিএসজির জার্সিগায়ে প্রথমবারের মতো মাঠে নামতে পারেন এই ফুটবল ম্যাজিশিয়ান। তবে সেটা এখনো নিশ্চিত নয়। তাতে কি! অভিষেকের গুঞ্জন ছড়ানোর পর ওই ম্যাচের ১০ দিন আগেই শেষ হয়ে গেছে সব টিকিট।

এই ম্যাচের ২০ হাজার ৫৪৬টি টিকেট ছাড়া হলেও সবই বিক্রি হয়ে গেছে ইতোমধ্যে। স্টেডিয়ামের বাইরে ঝুলছে ‘নো টিকিট’ লেখা সাইনবোর্ড। এসব টিকিট কেবল ফ্রান্স নয়, বিক্রি হয়েছে পৃথিবীর বিভিন্ন প্রান্তে।

খবরে বলা হয়, অনলাইনে চিলি, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, মিশর ও ভারত থেকে কেনা হয়েছে টিকেট। শুধু সমর্থক নয়, আগ্রহ আছে সাংবাদিকদেরও। এই ম্যাচের অ্যাক্রিডেশনের আবেদন জমা পড়েছে ১২০টি। এর আগে ২০১৩ সালে সর্বোচ্চ ১১৩টি অ্যাক্রিডেশন কার্ডের আবেদন জমা পড়েছিল রাঁসের মাঠের কোনো ম্যাচে।

২১ বছরের সম্পর্কের ইতি টেনে বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান মেসি। এরপর থেকেই তাকে ক্লাবটির জার্সিতে মাঠে দেখতে উন্মুখ হয়ে আছেন সমর্থকরা। মেসি স্কোয়াডে থাকবেন কি না সেটা নিশ্চিত না হয়েই গত শুক্রবার রাতে বেস্তের বিপক্ষে পিএসজির ম্যাচের সব টিকেট আগাম কিনে নেন মেসি ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *